বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

সরিষাবাড়ীতে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর উপর হামলা, আহত ১০

মঙ্গলবার, ডিসেম্বর ২১, ২০২১
সরিষাবাড়ীতে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর উপর হামলা, আহত ১০

মোঃ ইমরান মাহমুদ, জামালপুর প্রতিনিধি : জামালপুরের সরিষাবাড়ী উপজেলার ৪নং আওনা ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী শাহীনুর রহমান শাহীনকে অবরুদ্ধ করে রাখার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনাকে কেন্দ্র করে গতকাল মঙ্গলবার (২১ ডিসেম্বর) দুপুরে জগন্নাথগঞ্জ ঘাট এলাকায় নৌকার সমর্থকদের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে।

এসময় স্বতন্ত্র প্রার্থীর প্রচার মাইক, সিএনজি অটোরিকশা, পেট্রোল পাম্প, ইটভাটা ও আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে হামলা ও ভাঙচুরের অভিযোগ উঠেছে নৌকা লোকদের উপর। এ ঘটনায় অন্তত ১জন আহত হন।

স্বতন্ত্র প্রার্থী শাহীনুর রহমান শাহীন (আনারস) অভিযোগ করেন, নৌকার প্রার্থী বেল্লাল হোসেনের লোকজন তাকে বাড়িতে অবরুদ্ধ করে রেখে প্রচারণায় বাধা ও কর্মী-সমর্থকদের  হুমকি দিয়ে আসছে। তারা আনারসের নির্বাচনী অফিস বেদখল দিয়ে রাখে। মঙ্গলবার দুপুরে আনারস প্রতীকের প্রচার মাইক বের হলে নৌকার লোকজন জগন্নাথগঞ্জ ঘাট এলাকায় হামলা চালায়। 

হামলাকারীরা আনারসের প্রচার মাইক, সিএনজিচালিত অটোরিকশা, স্বতন্ত্র প্রার্থীর ভাইয়ের মালিকানাধীন মেসার্স চাঁন মিয়া ফিলিং স্টেশন ও ইটভাটা ভাঙচুর করে। একইসময় ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ের হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটে। উভয়পক্ষের সংঘর্ষে স্বতন্ত্র প্রার্থীর অন্তত ১০ জন কর্মী আহত হয়। গুরুতর আহত শাহানশাহ ও নূরে আলমকে অন্তত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এদিকে অভিযোগ অস্বীকার করে নৌকা প্রতীকের প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান বেল্লাল হোসেন জানান, "স্বতন্ত্র প্রার্থীর লোকজন সংঘর্ষের সূত্রপাত করেছে।" ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ব্যাপারে তিনি বলেন, "স্বতন্ত্র প্রার্থীর ব্যবসা প্রতিষ্ঠানে হামলা হলে তো আমার লোকজনই করতে পারে।"

তারাকান্দি পুলিশ তদন্তকেন্দ্রে ইনচার্জ (পরিদর্শক) আব্দুল লতিফ বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এব্যাপারে লিখিত অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা নেয়া  হবে। 

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল