বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

টুঙ্গিপাড়ায় নৌকায় সমর্থন দিয়ে সরে দাঁড়ালেন ৪ প্রার্থী

বুধবার, ডিসেম্বর ২২, ২০২১
টুঙ্গিপাড়ায় নৌকায় সমর্থন দিয়ে সরে দাঁড়ালেন ৪ প্রার্থী

দুলাল বিশ্বাস, গোপালগঞ্জ প্রতিনিধিঃ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকাকে সমর্থন দিয়ে সরে দাঁড়িয়েছেন দুই বিদ্রোহী ও দুই সতন্ত্র প্রার্থী। গত মঙ্গলবার রাতে তিন ইউপির ৪ চেয়ারম্যান প্রার্থী এ ঘোষনা দেন। 

এতে উপজেলার পাঁচ ইউপির শুধুমাত্র ডুমুরিয়া ইউনিয়নে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আলী আহম্মেদ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে চলেছেন।

নৌকাকে সমর্থন দেয়া ৪ প্রার্থী হলেন, কুশলী ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি দুলাল গাজী, গোপালপুর ইউপির বিদ্রোহী প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য অরুন বাইন, ডুমুরিয়া ইউনিয়নের সতন্ত্র দুই প্রার্থী হাসমত আলী কিনু ও সুখময় বাইন চইন্ঠা।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল শেখ বলেন, টুঙ্গিপাড়া জাতির জনক ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মস্থান। এছাড়া নৌকা প্রতীক জাতির পিতা বঙ্গবন্ধু ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতীক। তাই তাদের প্রতি ভালোবাসা, শ্রদ্ধা ও উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের অনুরোধে তিন ইউনিয়নের ৪ জন প্রার্থী নৌকাকে সমর্থন দিয়ে সড়ে দাঁড়িয়েছেন। আশা করি নির্বাচনের পূর্বে অন্য প্রার্থীরাও নৌকাকে সমর্থন দেবেন।

উল্লেখ্য, আগামী ২৬ ডিসেম্বর টুঙ্গিপাড়ায় ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল