বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

ঠাকুরগাঁওয়ে মেহেদী হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

বুধবার, ডিসেম্বর ২২, ২০২১
ঠাকুরগাঁওয়ে মেহেদী হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

জীবন হক, ঠাকুরগাঁও প্রতিনিধি:

ঠাকুরগাঁও সরকারী বালক উচ্চ বিদ্যালয়ের এসএসসি ২২ ব্যাচের মেধাবী শিক্ষার্থী মেহেদী হাসানের (১৬) নৃশংসভাবে হত্যার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে আসামিদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্থির দাবিতে মানববন্ধন ও শোক র‌্যালি করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে ঠাকুরগাঁও জেলা প্রশাসক কার্যালয়ের সামনে সারকারী বালক উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা এই মানববন্ধন ও শোক র‌্যালি করে।

এসময় স্কুলের ছাত্ররা ও মেহেদীর বন্ধুর কান্নায় ভেঙ্গে পড়ে এবং হত্যাকারিদের দ্রুত গ্রেফতারের জন্য জোরালো ভাবে স্লোগান দিতে থাকে। স্কুলের ছাত্ররা বলেন আমরা সাধারণ ছাত্র, কে বা কাহারা এই হত্যাকান্ড ঘটিয়েছে তাদের দ্রুত শনাক্ত করা হোক। এভাবে যেন আর কোন মা এর বুক খালি না হয়, কোন বন্ধুকে যেন তার বন্ধু না হারাতে হয়। আমরা এই হত্যাকান্ডের দৃষ্টান্তমূলক শাস্থি চাই।

মামলার তদন্তকারী অফিসার এসআই আনিসুর বলেন, পুলিশ এই হত্যার সুষ্ঠভাবে তদন্ত করছে। মামলা প্রক্রিয়া চলমান রয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহন করা হবে।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মামুন ভুইয়া বলেন, আসামিদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টন্তমূলক শাস্থির জন্য জেলা প্রশাসনের পক্ষ হতে সকল প্রকার সহযোগীতা করা হবে। এই হত্যার সুষ্ঠ তদন্ত হবে সকল ছাত্রকে এই বিষয়ে আশ্বস্থ করেন তিনি।

উল্লেখ্য, গতকাল বুধবার রাতে মেহেদী বাসায় পারিবারের কাজে ব্যাস্ত ছিল। হঠাৎ বন্ধু পরিচয়ে দিয়ে তাকে ডেকে নিয়ে যায়। ঘণ্টাখানেক পর স্থানীয় লোকজন খবর দেয় মেহেদী রাস্তার ধারে পড়ে আছে। খবর পেয়ে স্বজনরা দ্রুত ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এ ঘটনায় আরমান নামে আরও একজন ছুরিকাঘাতে আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছে। সহপাঠীদের দাবি, বাড়ি থেকে ডেকে নিয়ে মেহেদীকে হত্যা করে পালিয়ে যায় সন্ত্রাসীরা। এ ঘটনায় শহরের আতঙ্ক বিরাজ করছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে হত্যাকারির দ্রুত গ্রেফতারের দাবি জানাচ্ছে অনেকে।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল