বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

মোড়েলগঞ্জে ৩ বনরক্ষী আহত, রাইফেল ভাংচুর গুলি ছিনতাই

বুধবার, ডিসেম্বর ২২, ২০২১
মোড়েলগঞ্জে ৩ বনরক্ষী আহত, রাইফেল ভাংচুর গুলি ছিনতাই

এম.পলাশ শরীফ, বাগেরহাট প্রতিনিধি:

বাগেরহাটের মোড়েলগঞ্জে বনবিভাগের সদস্যদের ওপর হামলা করেছে দুর্বৃত্তরা। হামলাকারিরা একটি চাইনিজ রাইফেল ভেঙ্গে দ্বিখন্ডিত ও ৬ রাউন্ড রাইফেলের গুলি ছিনতাই করে নিয়ে গেছে। আজ বৃহস্পতিবার ভোর ৫টার দিকে মোরেলগঞ্জের জিউধরা গ্রামে এ ঘটনা ঘটে।

এ বিষয়ে জিউধরা ফরেস্ট ষ্টেশন কর্মকর্তা(এসও) জাহাঙ্গীর আলম বলেন, হরিণ শিকার করে লুকিয়ে রাখা হয়েছে এমন খবর শুনে তার নেতৃত্বে জিউধরা গ্রামে অভিযান চালায় বনবিভাগের একটি  দল। ওই সময় দেলোয়ার হাওলাদারের ছেলে মুন্নাসহ ১০-১২জন তাদের ওপর হামলা করে। মুন্না একাধিক মাদক মামলার ওয়ারেন্টি আসামি বলে জানা গেছে।

এ ঘটনায় পূর্ব সুন্দরবন বিভাগের চাঁদপাই রেঞ্জের আওতাধীন জিউধরা ফরেস্ট ষ্টেশনের ৩ জন বোটম্যান আহত হয়েছেন। তারা হচ্ছেন, মো. মাসুদ রানা(২২), শান্ত শেখ(২৪) ও জাহিদুর রহমান(৪২)। এদেরকে মোংলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনা সম্পর্কে পূর্ব সুন্দরবন বিভাগের চাঁদপাই রেঞ্জের সহকারি বন সংরক্ষক(এসিএফ) মো. এনামুল হক বলেন, দুর্বৃত্তদের হামলায় ৩ জন বোটম্যান আহত হয়েছেন। একটি রাইফেল ভেঙ্গে গেছে এবং ৬ রাউন্ড গুলি ছিনতাই করে নিয়ে গেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও এ কর্মকর্তা জানান।
খবর পেয়ে মোড়েলগঞ্জ থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে যায়। তবে, এ রিপোর্ট লেখা পর্যন্ত (বেলা২টা) থানায় কোন লিখিত অভিযোগ দায়ের হয়নি এবং কোন আসামিও আটক হয়নি বলে থানার ওসি মো. ইকবাল বাহার চৌধুরী জানিয়েছেন।

অপরদিকে এ ঘটনায় প্রধান অভিযুক্ত মুন্না হাওলাদার(২৭) এর পিতা মো. দেলোয়ার হাওলাদার বলেন, বনবিভাগের কর্মীরা ভুল বুঝে মুন্নাকে পিটিয়ে আহত করে। ওই সময় তাদের রাইফেল ভেঙ্গে যায়। বনরক্ষীদের ওপর কেউ হামলা করেনি। 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল