বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

অস্ত্র মামলায় সেই ছাত্রলীগ নেতা কারাগারে

বৃহস্পতিবার, ডিসেম্বর ২৩, ২০২১
অস্ত্র মামলায় সেই ছাত্রলীগ নেতা কারাগারে

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে দেশিয় অস্ত্র বহনের  দায়ে ঠাকুরগাঁও সদর উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সবুরকে (২৮) অস্ত্র মামলায় চালান করেছে পুলিশ।
 
বৃহস্পতিবার(২৩ ডিসেম্বর) বিকেলে বিষয়টি নিশ্চত করেছেন ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীরুল ইসলাম।

এর আগে বুধবার (২২ ডিসেম্বর) রাতে রহিমানপুর ইউনিয়নের নির্বাচনী এলাকা মহুভাসির একটি টিভিএস গাড়ি ও ২০ টি রামদা সহ আহত অবস্থায় সবুরকে আটক করে পুলিশ। আটক সবুর ইসলাম নগর এলাকার নজরুল ইসলামের ছেলে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, অস্তের বস্তাসহ দেখতে পেয়ে সবুরকে আটক করে এলাকাবাসী। সাথে সাথে মানুষের ভিড় বেড়ে গেলে তাকে মারধর শুরু করে সবাই। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে। আটককৃত রামদাগুলো নির্বাচনী সহিংসতায় ব্যবহার হতো বলে ধারণা করছে স্থানীয়রা।

তবে হাসপাতালের বেডে শুয়েই নিজেকে নির্দোষ দাবী করে সবুর। তিনি বলেন, আলামিন নামের একজন নৌকার প্রার্থীকে বদনাম করার উদ্দেশ্যে আমাকে ফাঁসিয়েছে।

সবুরের ছাত্রনেতা হবার বিষয়টি নিশ্চত করে ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগের সভাপতি আজহারুল ইসলাম বলেন, কোনো নির্দিষ্ট ব্যক্তি দায় সংগঠন নিবে না। তার বিরুদ্ধে যথাযোগ্য ব্যবস্থা নেওয়া হবে। 

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তানভীরুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছি। এলাকাবাসীর কাছ থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরদিন অস্ত্র মামলায় তাকে কোটে চালান করা হয়েছে।

সময় জার্নাল/আরইউ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল