শনিবার, ০২ জুলাই ২০২২

বিজয়ের আনন্দের পাশাপাশি জন নেত্রীর অর্জন গুলো তুলে ধরতে হবে: এম পি হাবীব হাসান

বৃহস্পতিবার, ডিসেম্বর ২৩, ২০২১
বিজয়ের আনন্দের পাশাপাশি জন নেত্রীর অর্জন গুলো তুলে ধরতে হবে: এম পি হাবীব হাসান

মিজানুর রহমান:

রাজধানীর উওরায় আহসানীয়া মিশন ক্যান্সার হাসপাতাল আয়োজিত বিজয় উৎসব ও সাস্হ মেলায় প্রধান অতিথির বক্তব্যে ঢাকা ১৮ আসনের এম পি হাবিব হাসান বলেন, বিজয়ের আনন্দের পাশাপাশি জন নেত্রীর অর্জন গুলো তুলে ধরতে হবে, তিনি বলেন একসময় যাহারা বাংলাদেশকে তলা বিহীন ঝুড়ি বলতেন আজকে বাংলাদেশের উন্নয়ন অগ্রগতির কারনে তাহারাই আমাদের প্রশংসা করেন, দেশের রাস্তা ঘাট পদ্মাসেতু, মেট্রোরেল এলিভেটেড এক্সপ্রেসওয়ে শিক্ষা ব্যবস্থা সাস্হ খাত সহ উন্নয়ন এখন দৃশ্যমান।

তিনি আরও বলেন বাংলাদেশের মানুষের গড় আয়ু বৃদ্ধি পেয়ে এখন ৭০ এ উন্নিত হয়েছে, মাথা পিছু আয় বেড়ে ২৫০০ ডলারে উন্নিত হয়েছে, তিনি বলেন আহসানিয়া মিশন আজ আন্তর্জাতিক সৃকৃত হাসপাতাল কিছু দিন আগে আমি ভারতে সফর কালীন সময়ে সেখানকার ডাক্তারদের বলতে শুনেছি তোমরা কেনসারের চিকিৎসা করার জন্য এখানে আসছ কেন বাংলাদেশের আহসানিয়া মিশন আমাদের ছেয়ে ও উন্নত চিকিৎসা করে।

তিনি সংসদ  সদস্য হিসেবে আমি আপনাদের পাশে আছি থাকব ইনশাআল্লাহ আজ আমি গর্বিত আমার নির্বাচনী এলাকায় এরকম একটি প্রতিষ্ঠান রয়েছে।এসময় আরো উপস্হিত ছিলেন  কাউন্সিলর ৫৪নং ওয়ার্ড ঢাকা উত্তর সিটি করপোরেশন জাহাঙ্গীর হোসেন যুবরাজ, আহসানিয়া মিশনের প্রেসিডেন্ট কাজী রফিকুল আলম।  বস্থাপনা পরিচলক ডাঃ কামরুজ্জামান আই ইউ বি এ টি ভাইস ছেন্সেলর আঃ রব  ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের ১নং ওয়ার্ড সভাপতি সালাহউদ্দিন আহামেদ খোকা বিমানবন্দর থানা আওয়ামী লীগের সভাপতি   শাহজাহান আলী মন্ডল ডিরেক্টর আহসানিয়া মিশন বিগ্রেডিয়ার জেনারেল জাকির হোসেনসহ স্হানীয় আওয়ামী লীগ নেতা নাজিম উদ্দীন, নুরুল আমিন, মাসুদ হাবিব, জুয়েল, রঞ্জিত, প্রমুখ,অনুষ্ঠানে কাজী রফিকুল আলম সভাপতিত্ব করেন। অনুষ্ঠান শেষে আনুষ্ঠানিক ভাবে সাস্হমেলার উদ্ভোদন করেন সাংসদ হাবীব হাসান। 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২২ সময় জার্নাল