বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

দিনাজপুর পৌর বিএনপি’র ত্রি-বার্ষিক নির্বাচনে ৪টি পদে ১০ প্রার্থী

বৃহস্পতিবার, ডিসেম্বর ২৩, ২০২১
দিনাজপুর পৌর বিএনপি’র ত্রি-বার্ষিক নির্বাচনে ৪টি পদে ১০ প্রার্থী

মাহবুবুল হক খান, দিনাজুর প্রতিনিধি :  ২৪ ডিসেম্বর শুক্রবার দিনাজপুর পৌর বিএনপি’র নির্বাচন—২০২১ কাউন্সিল অনুষ্ঠিত হবে। সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকের ২টি পদসহ মোট ৪টি পদের বিপরিতে ১০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন। সকাল ১০টা হতে বিকেল ৪টা পর্যন্ত নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ইতোমধ্যে নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন করেছে পৌর বিএনপির নির্বাচন পরিচালনার জন্য গঠিত নির্বাচন কমিশন।

সভাপতি পদে দুইজন প্রতিদ্বন্দ্বি প্রার্থী হলেন—পৌর বিএনপির সাবেক সভাপতি আলহাজ¦ মোঃ সোলায়মান মোল্লা ও পৌর বিএনপি নেতা মোঃ জিয়াউর রহমান জিয়া।  

সাধারণ সম্পাদক পদে ৪ জন প্রতিদ্বন্দ্বি প্রার্থী হলেন—পৌর বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ সামসুজ্জামান চৌধুরী খোকা, পৌর বিএনপির সাবেক সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুল মান্নান সরকার, বিএনপি নেতা মোঃ আশরাফুল আলম শাবান ও সাবেক ছাত্রদল নেতা মোঃ মহিউদ্দীন বকুল।

সাংগঠনিক সম্পাদকের ২টি পদে ৪ জন প্রতিদ্বন্দ্বি প্রার্থী হলেন—বিএনপি নেতা আলহাজ¦ শেখ শামীম, মোঃ শাহাদত হোসেন, মোহাম্মদ আলী ও মোঃ আব্দুল কাইয়ূম।

এর আগে গত ১১ ডিসেম্বর শনিবার সন্ধ্যায় প্রার্থীরা নিজ নিজ কর্মী—সমর্থকদের সাথে নিয়ে পৌর বিএনপি’র নির্বাচন পরিচালনার জন্য গঠিত নির্বাচন কমিশনের প্রধান এ্যাড. মোঃ এমাম আলীর নিকট তাদের মনোনয়নত্র জমা দেন। 
দিনাজপুর পৌর বিএনপি’র ত্রি—বার্ষিক নির্বাচন পরিচালনার জন্য গঠিত ৭ সদস্যবিশিষ্ট নির্বাচন কমিশন গঠন করা হয়েছে।

প্রধান নির্বাচন কমিশনার করা হয়েছে এ্যাড. মোঃ এমাম আলীকে। নির্বাচন কমিশনার করা হয়েছে এ্যাড. মোল্লা মোঃ সাকাওয়াত হোসেন, এ্যাড. মোঃ ফিরোজ ইব্রাহিম, এ্যাড. মোঃ মোস্তাফিজুর রহমান মোস্তাক, এ্যাড. মোঃ সিরাজুল ইসলাম, এ্যাড. মোঃ ফখরদ্দিন আলী আশরাফ রঞ্জু ও এ্যাড. একেএম মঞ্জুর রশিদ রতনকে।

উল্লেখ্য, শুক্রবার সকাল ১০টা হতে বিকেল ৪টা পর্যন্ত দিনাজপুর পৌর বিএনপি’র ত্রি—বার্ষিক নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এতে দিনাজপুর পৌরসভার ১২টি ওয়ার্ডের প্রতিটিতে ৮০ জন করে সর্বমোট ৯৬০ ভোটার (কাউন্সিলর) ভোট প্রদান করবেন।


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল