বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

দিনাজপুর পৌর বিএনপি’র ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত

বৃহস্পতিবার, ডিসেম্বর ২৩, ২০২১
দিনাজপুর পৌর বিএনপি’র ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত

মাহবুবুল হক খান, দিনাজুর প্রতিনিধি: 

দিনাজপুর পৌর বিএনপি’র ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল-২০২১ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৪ ডিসিম্বর) সকাল ১০টায় স্থানীয় দিনাজপুর লোকভবন মিলনায়তনে বিএনপির রংপুর বিভাগীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুল খালেক অন্যান্য অতিথিদের সাথে নিয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে সম্মেলন ও কাউন্সিলের আনুষ্ঠানিক করেন।
পরে লোকভবন মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

পৌর বিএনপির আহবায়ক ও জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আলহাজ¦ মাহবুব আহম্মেদ’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপির বিভাগীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুল খালেক, রংপুর বিভাগীয় কমিটির অপর সাংগঠনিক সম্পাদক ও দিনাজপুর পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির আহবায়ক এজেডএম রেজওয়ানুল হক, জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আলহাজ¦ রেজিনা ইসলাম। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা বিএনপির যুগ্ম আহবায়ক হাসানুজ্জামান উজ্জল।

অনুষ্ঠানে জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আলহাজ¦ আখতারুজ্জামান মিয়া, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ¦ এ্যাড. মোফাজ্জল হোসেন দুলাল, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক খালেকুজ্জামান বাবু, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মোঃ মোকাররম হোসেন, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক মোঃ আখতারুজ্জামান জুয়েল, মোঃ জাহাঙ্গীর আলম, জেলা ছাত্রদলের সভাপতি রেজাউর রহমান রেজা, জেলা মহিলাদলের সভাপতি নাজমা মসির, সাধারণ সম্পাদক শাহিন সুলতানা বিউটিসহ জেলা বিএনপি, পৌর বিএনপি, কোতয়ালী বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, মহিলাদল, শ্রমিকদল, কৃষকদল, জাসাসসহ অন্যান্য অঙ্গসহযোগি সংগঠনের সর্বস্তরের নেতাকর্মী উপস্থিত ছিলেন।
পরে জেল রোডস্থ দলীয় কার্যালয়ে অনুষ্ঠানের বিশেষ অতিথি আব্দুল খালেক অন্যান্য অতিথিদের সাথে নিয়ে দিনাজপুর পৌর বিএনপির নির্বাচনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।  

সকাল ১১টা হতে বিকেল ৪টা পর্যন্ত সুষ্ঠু, শান্তিপূর্ণ ও উৎসবমূখর পরিবেশে নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকের ২টি পদসহ মোট ৪টি পদের বিপরিতে ১০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন। 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল