বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

লঞ্চে আগুন : গণকবরে ২৭ লাশ দাফন

শুক্রবার, ডিসেম্বর ২৪, ২০২১
লঞ্চে আগুন : গণকবরে ২৭ লাশ দাফন

সময় জার্নাল প্রতিবেদক : ঝালকাঠির সুগন্ধা নদীতে বরগুনাগামী অভিযান-১০ লঞ্চে ভয়াবহ অগ্নিকাণ্ডে নিহতদের মধ্যে বরগুনায় আনা ২৭ জনের জানাজা সম্পন্ন হয়েছে। শনিবার বেলা সোয়া ১১টায় বরগুনা সার্কিট হাউজ সংলগ্ন ঈদগাহ মাঠে এই জানাজা নামাজ অনুষ্ঠিত হয়।

লঞ্চ অগ্নিকাণ্ডে নিহত ৪৫ জনের ৩৭ জনই বরগুনার। এই ৩৭ জনের চারজন ঝালকাঠি থেকেই শনাক্ত করে নিয়েছেন স্বজনরা। এরপর বাকি ৩৩ লাশ গতকাল রাত সোয়া ১১টায় বরগুনা সদর হাসপাতালে পৌঁছায়। হাসপাতাল থেকে ১০ জনের লাশ শনাক্ত করে নিয়ে যায় স্বজনরা। বাকি লাশগুলো শনাক্ত করা যায়নি।

বেওয়ারিশ ২৭ লাশের জানাজা শেষ হয়েছে। জানাজা নামাজে উপস্থিত ছিলেন জেলার হাজার হাজার মানুষ। এছাড়াও উপস্থিত ছিলেন বরগুনা-১ আসনের সংসদ সদস্য ধীরেন্দ্র দেবনাথ শম্ভু, জেলা প্রশাসক হাবিবুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির, পৌর মেয়র কামরুল আহসান মহারাজসহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারা।

জানাজা শেষে এই ২৭ লাশ দাফনের জন্য নিয়ে যাওয়া হয়েছে। বরগুনা সদর উপজেলার পোটখালী গ্রামের সরকারি গণকবরে দাফন করা হবে এই লাশগুলো।

২৩ ডিসেম্বর দিবাগত রাত ৩টার দিকে ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটে বরগুনাগামী লঞ্চ এমভি অভিযান-১০-এ। এ ঘটনায় ৪৫ জনের প্রানহানি ঘটেছে, আহত হয়েছেনর শতাধিক। নিখোঁজ রয়েছেন আরো অনেকে। নিহত ৪৫ জনের ৩৭ জনই বরগুনার বাসিন্দা। এদের মধ্যে ১০টি লাশ শনাক্ত করা হয়। বাকি ২৭ লাশ পোটখালী গণকবরে দাফন করা হবে।

সময় জার্নাল/এসএ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল