বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

ভোটগ্রহণ শেষ, চলছে গণনা

শনিবার, ডিসেম্বর ২৫, ২০২১
ভোটগ্রহণ শেষ, চলছে গণনা

নিজস্ব প্রতিবেদক। চতুর্থ ধাপে ৮৩৮টি ইউনিয়ন পরিষদ ও তিনটি পৌরসভা নির্বাচন রোববার (২৬ ডিসেম্বর) সকাল ৮টা থেকে শুরু হয়ে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এখন চলছে গণনা।

চতুর্থ ধাপে ৩৮টি ইউনিয়ন পরিষদ ও তিন পৌরসভার ভোটগ্রহণ ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে অনুষ্ঠিত হয়েছে। বাকি ইউপিতে ব্যালট পেপারের মাধ্যমে ভোটগ্রহণ করা হয়েছে। একই সঙ্গে নির্বাচনের সার্বিক পরিস্থিতি মনিটরিং করার লক্ষ্যে মনিটরিং সেল গঠন করা হয়েছে।

এদিকে, পটুয়াখালীর কলাপাড়ার টিয়াখালী ইউনিয়নের নাচনাপাড়া সাইক্লোন সেল্টার সেন্টারে ভোট দিতে যাওয়ার পথে প্রতিপক্ষের হামলায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর (আনারস) তিন সমর্থক আহত হয়েছে।

আহত মুসা হাওলাদার, সজিব হাওলাদার ও সাখাওয়াত হোসনকে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে, লক্ষ্মীপুর সদর উপজেলার ১৫টি ইউনিয়নে ভোটগ্রহণ চলছে। সকাল আটটায় শুরু হয়েছে ভোটগ্রহণ। ভোটের শুরুতে বিভিন্ন কেন্দ্রে প্রকাশ্যে ব্যালেটে সিল মারা ও এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দেবার অভিযোগ ওঠে।

চুয়াডাঙ্গায় ভোটকেন্দ্রের সামনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ইসলাম উদ্দিনের দুই কর্মীকে ছুরিকাঘাত করার অভিযোগ উঠেছে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীর (নৌকা) কর্মীদের বিরুদ্ধে।

চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে ৪৮ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ১১২ জন এবং সাধারণ সদস্য পদে ১৩৫ জন প্রার্থী বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। এ ধাপে মোট ২৯৫ জন প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

সময় জার্নাল/আরইউ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল