বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

ঠাকুরগাঁওয়ে মেহেদী হত্যার বিচার দাবিতে মানববন্ধন

মঙ্গলবার, ডিসেম্বর ২৮, ২০২১
ঠাকুরগাঁওয়ে মেহেদী হত্যার বিচার দাবিতে মানববন্ধন

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ-২২ এর শিক্ষার্থী মেহেদী হাসান মিরাজের হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী ও স্কুল শিক্ষার্থীরা।

মঙ্গলবার ( ২৮ ডিসেম্বর) বেলা ১২ টার দিকে শহরের বিসিক মোড় পরিষদ পাড়া থেকে এলাকাবাসী ও জেলা স্কুল বড় মাঠ থেকে স্কুল শিক্ষার্থীরা শহরের চৌরাস্তায় এসে মানববন্ধন করেন। 

মানববন্ধনে সুষ্ঠু তদন্ত সাপেক্ষে দ্রুত সময়ের মধ্যে দোষীদের শাস্তি কার্যকরের দাবি করেন তারা। কি কারনে মেহেদীকে হত্যা করা হল তার রহস্য উন্মোচনের দাবিও তুলে শিক্ষার্থীরা।

মানববন্ধনে শিক্ষার্থীরা রাস্তা অবরোধ করে ৫ দফা দাবি ও ৪৮ ঘন্টার মধ্যে প্রেস ব্রিফিং করে দোষীদের শাস্তি কার্যকর করার দাবি জানান, তা না হলে আরও কঠিন আন্দোলনের হুশিয়ারি দেন শিক্ষার্থীরা।

পরে ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তানভীরুল ইসলাম শিক্ষার্থী ও এলাকাবাসীর উদ্দেশ্যে বলেন, সুষ্ঠ বিচারের দাবিতে আমরা দৃঢ় ঐক্যবদ্ধ। খুব অল্প সময়ের মধ্যে দোষীদের বিচার কার্যকর করা হবে৷

প্রসাশনের পক্ষ হতে আশানুরূপ বক্তব্য পেয়ে মানববন্ধন শেষ করে শিক্ষার্থীরা। পরে জেলা প্রসাশক ও পুলিশ সুপারের কাছে স্মারকলিপি প্রদান করেন শিক্ষার্থীরা।

উল্লেখ্য যে, গত ২২ ডিসেম্বর সন্ধ্যা ৭ টার দিকে বিসিক শিল্প নগরী এলাকার দুরামারীতে দূর্বৃত্তের ছুড়ির আঘাতে নিহত হয় স্কুল শিক্ষার্থী মেহেদী হাসান মিরাজ।

সময় জার্নাল/আরইউ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল