বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

৬২২ পিস ইয়াবাসহ নব-নির্বাচিত ইউপি সদস্য গ্রেপ্তার

বুধবার, ডিসেম্বর ২৯, ২০২১
৬২২ পিস ইয়াবাসহ নব-নির্বাচিত ইউপি সদস্য গ্রেপ্তার

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে ৬২২ পিস ইয়াবাসহ গ্রেফতার হয়েছে পীরগঞ্জ উপজেলার বৈরচুনার নব-নির্বাচিত ইউপি সদস্য শাহজাহান আলী(৩৪) ও সহযোগি শাহীন (৪৩)।

শাহজাহান চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে বৈরচুনা ইউনিয়নের ৯ নং ওয়ার্ড থেকে নির্বাচিত হয়েছেন।

নব-নির্বাচিত ইউপি সদস্য শাহজাহান আলী বৈরচুনা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলে নিশ্চিত করেছেন পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমদাদুল হক। 

বুধবার(২৯ ডিসেম্বর) সন্ধার বিষয়টি নিশ্চত করেছেন ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) তানভীরুল ইসলাম।

পুলিশের তথ্যমতে, মঙ্গলবার(২৮ ডিসেম্বর) বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলার আমতলীর একটি ডেইরী ফার্মের সামনে থেকে ইয়াবাসহ শাহজাহান মেম্বার ও এক সহযোগীকে আটক করে র‍্যাবের একটি দল।

শাহজাহান ভবানীপুর এলকার আব্দুস সালামের ছেলে। আটক হওয়া অপরজন পীরগঞ্জের শিববাড়ী এলাকার আব্দুল আলীর ছেলে শাহীন আকতারুজ্জামান(৪৩)। 

পুলিশ জানায়, তৃতীয় ধাপের ভোটের দিন ইন্দ্রইল কেন্দ্রে সহিংসতার মামলায় আটক এক আসামির জামিন আবেদনের জন্য মঙ্গলবার ঠাকুরগাঁও আদালতে যায় শাহজাহান। ফেরার পথে বিকেরের দিকে পীরগঞ্জ-ঠাকুরগাঁও মহাসড়কের আমতলিতে ৩ লক্ষ ৪৮ হাজার টাকা মূল্যের ইয়াবা ও একটি পালসার গাড়িসহ দুজন আটক হয়।

ঠাকুরগাঁও সদর থানা পরিদর্শক (ওসি) তানভীরুল ইসলাম জানান, ‘নবনির্বাচিত ইউপি সদস্য ও তার সহযোগীকে ইয়াবাসহ র‌্যাব গ্রেপ্তার করে থানায় সোর্পদ করেছেন। এ ঘটনায় মাদক আইনে একটি মামলা দায়ের হয়েছে। আসামীদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সময় জার্নাল/এসএ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল