শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

মোড়েলগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন লিপন সভাপতি,খোকন সম্পাদক

শনিবার, জানুয়ারী ১, ২০২২
মোড়েলগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন  লিপন সভাপতি,খোকন সম্পাদক

এম.পলাশ শরীফ, বাগেরহাট প্রতিনিধি: 

বাগেরহাটের মোড়েলগঞ্জ প্রেস ক্লাবের বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে দৈনিক ইত্তেফাক প্রতিনিধি মেহেদী হাসান লিপন সভাপতি ও সমকাল প্রতিনিধি ফজলুল হক সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। শুক্রবার সকাল ১০টা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত অনুষ্ঠিত ভোটে প্রেসক্লাবের ১৩ জন ভোটার সদস্য ভোটাধিকার প্রয়োগ করেন। 

 অন্যান্যে নেতৃবৃন্দরা হলেন সহ-সভাপতি ও পূর্বাঞ্চলের মোড়েলগঞ্জ অফিস প্রধান নজরুল ইসলাম শরীফ (বিনা প্রতিদ্বন্দ্বিতায়), সহ-সাধারণ সম্পাদক   সময় জার্নাল ও পূর্বাঞ্চলের এম. পলাশ শরীফ (বিনা প্রতিদ্বন্দ্বিতায়), অর্থ ও দপ্তর সম্পাদক ডেইলী অভজারভারের এস এম সাইফুল ইসলাম কবির((বিনা প্রতিদ্বন্দ্বিতায়), কার্যনির্বাহী সদস্য একুশে টেলিভিশনের জেলা প্রতিনিধি এইচএম মইনুল ইসলাম (পদাধিকার অনুযায়ী) ও কালের কন্ঠ/জিটিভি’র জামাল হোসেন বাপ্পা (বিনা প্রতিদ্বন্দ্বিতায়)।  

১ লা জানুয়ারি ২০২২ থেকে এ কমিটি দায়িত্ব গ্রহন করবেন। রিটানিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপার ভাইজার মো. বাকি বিল্লাহ।
 নির্বাচনে নির্বাচন কমিশনার ছিলেন বিদায়ী সভাপতি এইচএম মইনুল ইসলাম।এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও দায়িত্বরত পুলিশ সদস্যবৃন্দ।   
 
সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল