বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

স্বাধীনতা দিবসে দিনাজপুরে হামদর্দের ফ্রি মেডিকেল ক্যাম্প

শুক্রবার, মার্চ ২৬, ২০২১
স্বাধীনতা দিবসে দিনাজপুরে হামদর্দের ফ্রি মেডিকেল ক্যাম্প

মাহবুবুল হক খান, দিনাজপুর : ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২১ এবং স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াকফ) বাংলাদেশ দিনাজপুর শাখার উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার শহরের বারুবাবু’র মোড়স্থ হামদর্দ দিনাজপুর শাখা কার্যালয়ে ফ্রি মেডিকেল ক্যাম্পে সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত গরিব, অসহায় ও দুঃস্থ রোগিদের মাঝে বিনামূল্যে চিকিৎসাসেবা ও ওষুধ প্রদান এবং রুহ আফজা শরবত দিয়ে অপ্যায়ন করা হয়।

প্রধান অতিথি হিসেবে ফ্রি মেডিকেল ক্যাম্পের আনুষ্ঠানিক উদ্বোধন করেন দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের সাবেক ভারপ্রাপ্ত পরিচালক ডা. সরল চন্দ্র রায়। এ সময় হামদর্দ দিনাজপুর শাখার ব্যবস্থাপক মো. শাহজাহান ভুঁইয়া, হামদর্দ দিনাজপুর শাখার সহকারী মেডিকেল অফিসার হাকিম মো. আনিসুর রহমান প্রধান, সহকারী মেডিকেল অফিসার হাকিম মোছাঃ সুমী আক্তার, মেডিকেল রিপ্রেজেন্টেটিভ মো. মোকাদ্দেস আলী, মো. আশরাফুল ইসলামসহ হামদর্দের অন্যান্য কর্মকর্তা-কর্মচারী ও অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন। 

উল্লেখ্য, ফ্রি মেডিকেল ক্যাম্পে দুই শতাধিক গরিব, অসহায় ও দুঃস্থ রোগির মাঝে বিনামূল্যে চিকিৎসাসেবা ও ওষুধ প্রদান এবং শরবতে রুহ আফজা পান করানো হয়।


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল