বুধবার, ২৫ মে ২০২২

যাত্রীবাহী ফ্লাইট চালুর উদ্যোগ

চীনের গুয়াংজুতে বাংলাদেশ বিমানের কার্যালয় উদ্বোধন

সোমবার, জানুয়ারী ১৭, ২০২২
চীনের গুয়াংজুতে বাংলাদেশ বিমানের কার্যালয় উদ্বোধন

সময় জার্নাল প্রতিবেদক : 

ক্রমবর্ধমান যাত্রীচাহিদার বিষয়টিকে গুরুত্ব দিয়ে চীনের গুয়াংজুতে ফ্লাইট চালুর উদ্যোগ নিয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। এর অংশ হিসেবে সোমবার (১৭ জানুয়ারি) গুয়াংজুতে নিজস্ব কার্যালয়ের উদ্বোধন করেছে বিমান কর্তৃপক্ষ। বিমানের নতুন কার্যালয়ের ঠিকানা: রুম ৫০৪ বি, অ্যাট্রিয়াম এরিয়া, গুয়াংডং ইন্টারন্যাশনাল বিল্ডিং, ৩৩৯ পূর্ব হুয়াংশি রোড, গুয়াংজু, ৫১০০৯৮, চীন।     
অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে নিজস্ব কার্যালয় উদ্বোধন করেন চীনে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মাহবুব উজ জামান। অনুষ্ঠানে আরও যুক্ত হন  বিমানের কর্পোরেট পরিকল্পনা ও প্রশিক্ষণ পরিদপ্তরের পরিচালক এয়ার কমডোর ড. মোঃ মাহবুব জাহান খান (অব.), মহাব্যবস্থাপক (বিপণন) মোহাম্মদ সালাহউদ্দিন, চীনে বিমানের ব্যবসায়িক সহযোগী সুপার পাওয়ার লজিস্টিকস এর প্রতিনিধি ফিলিপ উ, স্থানীয় বাংলাদেশি কমিউনিটির প্রতিনিধি মোহাম্মদ জাহিদ হোসেন, চীনে কর্মরত বিমানের কান্ট্রি ম্যানেজার মো. শাহনেওয়াজ মজুমদার ও স্টেশন ম্যানেজার মোহাম্মদ শামীম হাসান। এছাড়াও গণ্যমান্য অতিথিবৃন্দ এবং বিমানের কর্মকর্তাগণ উদ্বোধনী অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত ছিলেন।  

রাষ্ট্রদূত মাহবুব উজ জামান বলেন, “মাননীয় প্রধানমন্ত্রী ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে উন্নত দেশে পরিণত করার লক্ষ্যে নিরলসভাবে কাজ করছেন। চীনের সাথে বাংলাদেশের গুরুত্বপূর্ণ বাণিজ্যিক সম্পর্ক রয়েছে। বিমানের জন্য এটি অত্যন্ত লাভজনক গন্তব্য হবে। দেশটির সাথে বিমানের যাত্রীবাহী ফ্লাইট চালুর জন্য দূতাবাসের পক্ষ থেকে সকল ধরনের সহযোগিতা প্রদান করা হবে।”  

বিমানের পরিচালক এয়ার কমডোর ড. মোঃ মাহবুব জাহান খান (অব.) চীনে কার্গো ও চার্টার্ড ফ্লাইট পরিবহনের ক্ষেত্রে সার্বিক সহযোগিতা প্রদানের জন্য রাষ্ট্রদূতকে ধন্যবাদ জানান। তিনি জানান, শুধু গুয়াংজু নয় ভবিষ্যতে দেশটির অন্যান্য গন্তব্যেও ফ্লাইট চালুর পরিকল্পনা রয়েছে।    

বিমানের মহাব্যবস্থাপক বিপণন মোহাম্মদ সালাহউদ্দিন বলেন, খুব শীঘ্রই এ রুটে বিমানের যাত্রীবাহী ফ্লাইট চালু হবে এবং সম্মানিত যাত্রীগণের ভোগান্তি কমে আসবে। টিকেটের মূল্যও হ্রাস পাবে।

চীনে বাংলাদেশি কমিউনিটির প্রতিনিধি জনাব মোহাম্মদ জাহিদ হোসেন বাংলাদেশ ও চীনের মধ্যে যাত্রীবাহী ফ্লাইট চালুর উদ্যোগকে স্বাগত জানান। তিনি বলেন, এর ফলে চীনে বসবাসকারী বাংলাদেশিরা উপকৃত হবেন। তারা সহজেই দেশে যাতায়াত করতে পারবেন। এছাড়াও সুপার পাওয়ার লজিস্টিকস এর প্রতিনিধি জনাব ফিলিপ উ তাদের দিক থেকে সার্বিক সহযোগিতা প্রদানের বিষয়টি বিমান কর্তৃপক্ষকে আশ্বস্ত করেন।   

সার্বিক সহযোগিতার জন্য আগ্রহী যাত্রীরা যোগাযোগ করবেন:

মো. শাহনেওয়াজ মজুমদার
কান্ট্রি ম্যানেজার, গুয়াংজু, চীন
বিমান বাংলাদেশ এয়ারলাইন্স
মোবাইল: +৮৬১৩৫০১৫৩৪৮৫৪
হোয়াটসঅ্যাপ: +৮৮০১৭১১১৮৫৭৮৩
উইচ্যাট: shahnewaz34246
ফোন: +৮৬-০২০-৩৮৩৭৭৩০৭
ইমেইল: canuu@bdbiman.com

সময় জার্নাল/ইএইচ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২২ সময় জার্নাল