শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

‘উন্নয়ন-অর্জনে বিশ্বে বাঙালির পরিচয় বদলে দিয়েছেন শেখ হাসিনা’

শনিবার, জানুয়ারী ২২, ২০২২
‘উন্নয়ন-অর্জনে বিশ্বে বাঙালির পরিচয় বদলে দিয়েছেন শেখ হাসিনা’

মোঃ ইমরান মাহমুদ :

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর অসাধারণ নেতৃত্বে উন্নয়ন ও অর্জনের মাধ্যমে বিশ্বে বাঙালির পরিচয় বদলে দিয়েছেন। তিনি বলেন, আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা দীর্ঘ ৩৮ বছর ধরে আওয়ামী লীগের নেতৃত্ব দিচ্ছেন। তাঁর নেতৃত্বে দল চারবার ক্ষমতায় এসেছে। উন্নয়ন ও অর্জনের মাধ্যমে তিনি দেশকে বিশ্বে উন্নয়নের রোল মডেল হিসেবে প্রতিষ্ঠিত করেছেন।

শনিবার ( ২২ জানুয়ারি)  বিকালে মেলান্দহ উপজেলার ঝাউগড়া উচ্চ বিদ্যালয় মাঠে ঝাউগড়া ইউনিয়ন আওয়ামী লীগ এর ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। 

তিনি আরও বলেন, দেশ এখন নি¤œ মধ্যম আয়ের দেশ, অবিস্মরণীয় অর্থনৈতিক উন্নয়নের দেশ। তিনি বলেন, একসময় বাংলাদেশ প্রাকৃতিক দুর্যোগের জন্য বিশ্ব গণমাধ্যমে স্থান পেত। সে সময় বাংলাদেশকে বিশ্বের অন্যতম দরিদ্র দেশ বলেও উল্লেখ করা হতো। এখন বাংলাদেশকে আর দরিদ্র দেশ বলার সুযোগ নেই। কারণ, এখন বাংলাদেশ নিম্ন মধ্যম আয়ের দেশ, অল্প কিছু দিনের মধ্যে মধ্যম আয়ের দেশে পরিণত হবে।

ঝাউগড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব হাসানুজ্জামান মন্টু এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রেজাউল করিম হীরা এর সঞ্চালনায় ত্রিবার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ । বক্তার বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ জিন্নাহ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন,  জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফারুক আহাম্মেদ চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোঃ কামরুজ্জামান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মির্জা সাখাওয়াতুল আলম মনি, জিএসএম মিজানুর রহমান মিজান,  সোহরাব হোসেন বাবুল, এডভোকেট আমান উল্লাহ আকাশ, হাজী দিদার পাশা, যুগ্ম-সাধারণ সম্পাদক আলহাজ্ব সালেহ শফিক গেন্দা। 

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের  সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল আমিন চাঁন, দপ্তর সম্পাদক আসাদুজ্জামান আকন্দ বাবু, সদস্য আজিজুর রহমান ডল, নারায়ণ চন্দ পাল রানা, জিএস উজ্জ্বল, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান জুয়েল প্রমূখ। 

সম্মেলনকে সফল ও স্বার্থক করার লক্ষ্যে ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মীরা ও প্রার্থীগণ মিছিল নিয়ে সম্মেলনস্থলে উপস্থিত হোন ।
এছাড়াও জামালপুর জেলা আওয়ামী লীগ,উপজেলা আওয়ামী লীগ,ইউনিয়ন আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠণের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন । 

সময় জার্নাল/ইএইচ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল