বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

ফরিদপুরের বোয়ালমারীতে মোটরসাইকেল ও অটোভ্যান সংঘর্ষে নিহত ১

শুক্রবার, জানুয়ারী ২৮, ২০২২
ফরিদপুরের বোয়ালমারীতে মোটরসাইকেল ও অটোভ্যান  সংঘর্ষে নিহত ১

এহসান রানা, ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরের বোয়ালমারীতে মোটরসাইকেল  অটোভ্যান সংঘর্ষে নিহত হয়েছে মোটরসাইকেল আরোহী সালাউদ্দীন আহমেদ (২৮) এবং গুরুত্বর আহত চালক রাব্বি । নিহত সালাউদ্দীন ও মোটরসাইকেল চালক রাব্বির বাড়ি আলফাডাঙ্গা উপজেলার শিয়ালদী গ্রামে। শুক্রবার (২৮জানুয়ারি) দুপুরে উপজেলার ভাটপাড়া নতুন বাজারে এ দুর্ঘটনা ঘটে।

 প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বোয়ালমারী থেকে ছেড়ে আসা মোটরসাইকেল সহস্রাইল গামী ট্রাককে ওভারটেক করতে গেলে বোয়ালমারী গামী ডিম বোঝায় অটোভ্যানের সাথে সরাসরি সংঘর্ষ হয়। ওভারটেক করা চলন্ত ট্রাকের নিচে মোটরসাইকেলে থাকা আরোহী ছিটকে পড়লে মোটরসাইকেল চালক ও আরোহী গুরুত্বর আহত হয়। প্রতক্ষ্যদর্শীরা ঘটনা স্থল থেকে দুই জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে সাধারন চিকিৎসা শেষে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল হসপিটালে প্রেরণ করেন। পথিমধ্যে সাতৈর বাজারে পৌছালে সালাউদ্দীন আহমেদ নামের ওই আরোহীর অবস্থার আরও অবনতি হয়। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ফিরিয়ে আনলে জরুরী বিভাগে কর্মরত ডা. আমির হামজা মৃত ঘোষণা করেন।

ফরিদপুরের বোয়ালমারী থানার এসআই উত্তম কুমার বলেন, খবর পেয়ে ঘটনা স্থলে যাওয়া হয়। অজ্ঞাত ট্রাকের নিচে পরে মোটরসাইকেল আরোহী ও চালক গুরুত্বর আহত হয়। পরে মোটরসাইকেল চালক ও আরোহীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। এবং ক্ষতিগ্রস্থ। অটোভ্যান ও মোটরসাইকেল উদ্ধার করে থানা আনা হয়েছে। কোন পক্ষ এখনও মামলা করেনি।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল