বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

মনন পাবলিকেশন্সের শুভযাত্রা ও হাসিব রহমানের কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন

শুক্রবার, ফেব্রুয়ারী ৪, ২০২২
মনন পাবলিকেশন্সের শুভযাত্রা ও হাসিব রহমানের কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন

সময় জার্নাল প্রতিবেদক :

৪রা ফেব্রুয়ারি বাংলা ২১শে মাঘের এক বৃষ্টিস্নাত শীতল সন্ধ্যায় মনন পাবলিকেশন্স'র যাত্রা শুরু হলো হাসিব রহমানের কাব্যগ্রন্থ ' আহা তুমি দিলে এক অনন্ত বিকালের খোঁজ' বইয়ের মোড়ক উন্মোচনের মধ্য দিয়ে।  এ উপলক্ষ্যে ঢাকাস্থ বিশ্বসাহিত্য কেন্দ্রে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলা একাডেমি পুরস্কারপ্রাপ্ত কবি ও বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব রেজাউদ্দিন স্টালিন। আরো উপস্থিত ছিলেন চ্যানেল আইয়ের অনুষ্ঠান প্রযোজক সেহাঙ্গেল বিপ্লব, কবি কিরমানি লিটন, ছড়াকার ইমরান পরশ, বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সহযোগী অধ্যাপক ড. খোরশেদ আলম ও কবি সাইফুল ইসলাম।   



উপস্থিত সুধীজন প্রকাশিত কাব্যগ্রন্থ নিয়ে আলোচনা করেন, কবিতার ধরন ও গঠন নিয়ে কথা বলেন, সেখান থেকে কবিতা পাঠ করেন ও সদ্যভূমিষ্ট  মনন পাবলিকেশন্সের জন্য শুভ কামনা ব্যক্ত করেন। উল্লেখ্য 'আহা তুমি দিলে এক অনন্ত বিকেলের খোঁজ' কাব্যগ্রন্থটি অমর একুশে গ্রন্থমেলা ২০২২উপলক্ষ্যে প্রকাশিত, এখানে কবিতা রয়েছে ১১৮টি। যার অধিকাংশ অনুকবিতা, সেখানে কবি অল্প কথায় অধিক কথা বলার চেষ্টা করেছেন, কোন কোন ক্ষেত্রে সফল হয়েছেনও বটে। মনন পাবলিকেশন্স থেকে এবারের বইমেলায় মোট চারটি বই প্রকাশিত হতে যাচ্ছে। 

সময় জার্নাল/ইএইচ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল