শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

বিয়ের জন্য মেয়ে খুঁজছেন শাকিব খান

রোববার, মার্চ ২৮, ২০২১
বিয়ের জন্য মেয়ে খুঁজছেন শাকিব খান

বিনোদন প্রতিবেদক : চিত্রতারকা শাকিব খান। তাকে বলা হয় ঢাকাই চলচ্চিত্রের মুকুটহীন সম্রাট। দীর্ঘ সময় ধরে চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে একক রাজত্ব তার। দুই বাংলায় সমান জনপ্রিয়তা তার। 

আজ রোববার (২৮ মার্চ) এই নায়কের জন্মদিন। শুটিং করেই কাটছে এবারের জন্মদিন। মার্চের প্রথম সপ্তাহ থেকে পাবনায় চলছে ‘অন্তরাত্মা’ সিনেমার দৃশ্যধারণ। এতে প্রধান চরিত্রে অভিনয় করছেন শাকিব খান।

জন্মদিনে নতুন খবর দিলেন শাকিব। আবারও বিয়ের কথা ভাবছেন তিনি। বিয়ের জন্য পরিবারও চাপ দিচ্ছেন। একটি গণমাধ্যমে সাক্ষাৎকারে এমনটাই জানালেন তিনি। 

ঢালিউড কিং বলেন, ‘বাবা-মা বিয়ের জন্য চাপ দিচ্ছেন। এখন ডিমান্ড করার সময় নেই। একটা ভালো মেয়ে বিয়ে করতে রাজি হলেই হবে। বিয়ের জন্য একটা লক্ষ্মী মেয়ে চাই। সংসার ও আমাকে সুন্দর করে আগলে রাখবে। বাকি জীবনটা সুন্দর ও সুখে কাটাতে চাই।’

এই নায়ক বলেন, ‘খুব একা লাগছে। মানুষ কখনোই একা থাকতে পারে না। কথা বলার জন্য হলেও কেউ একজন দরকার।’

জানা গেছে, এপ্রিলের প্রথম সপ্তাহে ‘অন্তরাত্মা’ সিনেমার দৃশ্যধারণ শেষ হবে। এরপর নির্মাতা তপু খানের ‘লিডার : আমিই বাংলাদেশ’ সিনেমার শুটিং শুরু করবেন। এতে তার বিপরীতে রয়েছে শবনম বুবলী। 
সোহানুর রহমান সোহান পরিচালিত ‘অনন্ত ভালোবাসা’ সিনেমার মাধ্যমে শাকিব তার অভিনয় জীবন শুরু করেন। দীর্ঘ ক্যারিয়ারে দর্শকদের অসংখ্য সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন। 

অভিনয়ের পাশাপাশি বিভিন্ন সামাজিক কাজের সঙ্গেও নিজেকে যুক্ত রেখেছেন এই তারকা। মুক্তির অপেক্ষায় আছে শাহীন সুমন পরিচালিত ‘বিদ্রোহী’ সিনেমাটি। আসছে ঈদে এটি মুক্তির কথা রয়েছে।

সময় জার্নাল/আরইউ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল