বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

বঙ্গবন্ধু আজীবন দুর্নীতির বিরুদ্ধে আপোষহীন ছিলেন: ড. কলিমউল্লাহ

মঙ্গলবার, ফেব্রুয়ারী ৮, ২০২২
বঙ্গবন্ধু আজীবন দুর্নীতির বিরুদ্ধে আপোষহীন ছিলেন: ড. কলিমউল্লাহ

সময় জার্নাল প্রতিবেদক: জানিপপ-এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রফেসর ডক্টর মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ বলেন, বঙ্গবন্ধু আজীবন দুর্নীতির বিরুদ্ধে আপোষহীন ছিলেন।

মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) মুজিব শতবর্ষ উপলক্ষ্যে জানিপপ কর্তৃক আয়োজিত বর্ষকালব্যপী জুম ওয়েবিনারে আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

 আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে সংযুক্ত ছিলেন ইউএন ডিজএ্যাবিলিটি রাইটস্ চ্যাম্পিয়ন আবদুস সাত্তার দুলাল এবং বিশেষ অতিথি হিসেবে সংযুক্ত ছিলেন রংপুর মহিলা আওয়ামীলীগের সভাপতি মোসাঃ আর্জিনা খানম, বিশিষ্ট শিল্পপতি শওকত আলী, কুমিল্লার লাকসাম থেকে প্রভাষক কামাল উদ্দিন,এশিয়ান টেলিভিশনের সাংবাদিক রফিকুল ইসলাম রলি ।  সভায় গেস্ট অব অনার হিসেবে সংযুক্ত ছিলেন অস্ট্রেলিয়ার ওয়েস্টার্ন সিডনি ইউনিভার্সিটির ফেলো ড.তানভীর ফিত্তীণ আবীর এবং মুখ্য আলোচক হিসেবে সংযুক্ত ছিলেন কুমিল্লার চান্দিনা থেকে জনতা ব্যাংকের কর্মকর্তা খোরশেদ আলম 

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য প্রদান করেন ছোলমাইদ উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক আফরোজা বেগম নীলা, শিক্ষা ক্যাডারের সহযোগী অধ্যাপক ও গবেষক মোঃআবু সালেক খান। 

সভায় বক্তারা বলেন, রাজনীতি করতে হলে বঙ্গবন্ধুকেই রোল মডেল হিসেবে আমাদের মানতে হবে। তবেই জনকল্যাণমূলক রাজনীতি প্রতিষ্ঠা হবে।তাই রাজনীতিবিদদের উচিত বঙ্গবন্ধুর ভাবাদর্শ চর্চা করা ।
   
সভায় সূচনা বক্তব্য প্রদান করেন দিনাজপুরের বীরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম মুর্শিদ অর্ণব।

এছাড়াও সভায় অন্যান্যদের মধ্যে সংযুক্ত ছিলেন সোনালী ব্যাংকের কর্মকর্তা ইএন রুমা,ফারইস্ট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শিক্ষক কাজী ফারজানা ইয়াসমিন ও রয়েল ইউনিভার্সিটি অব ঢাকা এর সহযোগী অধ্যাপক, বিভাগীয় প্রধান ও ডেইলি প্রেসওয়াচ সম্পাদক দিপু সিদ্দিকী।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল