বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২

সেবার গুনগত মান বৃদ্ধি করে মানুষকে আকৃষ্ট করা: ডা: শেখ মহিউদ্দিন

শনিবার, ফেব্রুয়ারী ১২, ২০২২
সেবার গুনগত মান বৃদ্ধি করে মানুষকে আকৃষ্ট করা: ডা: শেখ মহিউদ্দিন

টিআই তারেক, যশোর প্রতিনিধি: 

আদ্-দ্বীন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ও আদ্-দ্বীন মেডিকেল কলেজ সমূহের চেয়ারম্যান ডা: শেখ মহিউদ্দিন বলেছেন, মানুষের প্রাপ্তির সাথে প্রত্যাশার মিল নেই। সেবার গুনগত মান বৃদ্ধি করে মানুষকে আকৃষ্ট করা যাবে। তিনি আরো বলেন, মানুষের জীবন বোধের পরিবর্তন অহরহ ঘটছে। যে হায়াতটুকু মহান আল্লাহ আমাদের দিয়েছেন, সেটা মানুষের খেদমতে কাজে লাগাতে হবে।

যখন কোন মানুষ আল্লাহর জন্য কাজ করে তখন সে হতাশ হয় না। তাই আমাদের কাজের মূল লক্ষ্য থাকবে আল্লাহর সন্তুষ্টি অর্জন। ১২ ফেব্রুয়ারি শনিবার ২০২২ সকালে যশোরে আদ্-দ্বীন ওয়েলফেয়ার সেন্টারের প্যারামেডিকদের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন আদ্-দ্বীনের নির্বাহী প্রধান।  

আদ্-দ্বীন সকিনা উইমেন্স মেডিকেল কলেজ, যশোর অডিটোরিয়ামে এই সভার আয়োজন করে আদ্-দ্বীন ওয়েলফেয়ার সেন্টার। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে আদ্-দ্বীন হাসপাতাল সমূহের মহাপরিচালক অধ্যাপক ডা: নাহিদ ইয়াসমিন বলেন, জনগনের দোর গোড়ায় স্বাস্থ্য সেবা পৌছে দেয়া সরকারী নীতির সাথে একাত্ব হয়ে কাজ করে যাচ্ছে আদ্-দ্বীন। প্রত্যন্ত গ্রামের যারা হতদরিদ্র মানুষ, অর্থাভাবে হাসাপাতালে যাওয়ার সুযোগ পায় না তাদের কাছে গিয়ে স্বাস্থ্য সেবা পৌছে দিতে আদ্-দ্বীনের প্যারামেডিকরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন।

অনুষ্ঠানে প্যারামেডিকদের উদ্দেশ্যে নিক নির্দেশনামূলক বক্তব্যে আদ্-দ্বীন মেডিকেল কলেজ হাসপাতাল যশোরের গাইনী এন্ড অবস্ বিভাগের সহযোগী অধ্যাপক ডা: ইমদাদুল হক, সমস্ত ডেলিভারি হাসাপাতালে করানোর উপর গুরুত্বারোপ করেন। 
আদ্-দ্বীন গতানুগতিক আর দশটা ক্লিনিকের মত উদ্দেশ্য নিয়ে তৈরি হয়নি বলে উল্লেখ করেন আদ্-দ্বীন ওয়েলফেয়ার সেন্টারের পরিচালক মো: ফজলুল হক। 

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন আদ্-দ্বীন ওয়েলফেয়ার সেন্টারের ডিজিএম মো: শহীদুল ইসলাম ও এরিয়া ম্যানেজার মো: মনিরুজ্জামান। ফ্লাই স্যানিটারী ন্যাপকিন সম্পর্কে প্যারামেডিকদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন আদ্-দ্বীন মাদার কেয়ার লিমিটেড এর বিজনেস ডেভেলপমেন্ট অফিসার জুনায়েদ বিন গিয়াস এবং ওষুধ সম্পর্কে বক্তব্য রাখেন আদ্-দ্বীন ফার্মাসিউটিক্যালস লিমিটেড এর কোয়ালিটি এ্যাসুরেন্স বিভাগের ম্যানেজার মো: ফরিদুল হাসান। উপস্থিত ছিলেন আদ্-দ্বীন সকিনা মেডিকেল কলেজ হাসপাতালের উপপরিচালক গাইনী বিশেষজ্ঞ ডা: শীলা পোদ্দার, চক্ষু প্রকল্পের এজিএম মো: রবিউল হক, হাসপাতালের সিনিয়র ম্যানেজার সুভাষিনী, ম্যানেজার মুজাহিদুল ইসলামসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ। মতবিনিময় সভায় বিভিন্ন জেলার অর্ধশতাধিক প্যারামেডিক অংশ গ্রহণ করে তাদের মতামত ব্যক্ত করেন।  

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২২ সময় জার্নাল