শনিবার, ২০ এপ্রিল ২০২৪

বইমেলায় পাঠকপ্রিয় রাব্বি হোসেনের উপন্যাস ‘স্মৃতির রুমাল’

রোববার, ফেব্রুয়ারী ২০, ২০২২
বইমেলায় পাঠকপ্রিয় রাব্বি হোসেনের উপন্যাস ‘স্মৃতির রুমাল’

নিজস্ব প্রতিবেদক: মানবজীবন কতইনা অনিশ্চিতার বেড়া জালে বন্ধি। হুট করে একদিন প্রিয় মানুষটি হারিয়ে যাবে।আপনার খুব কাছের মানুষকে ভাবলেন ‘কিছু বলবেন’, কিন্তু বলার আগেই মানুষটি না ফেরার দেশে চলে গেলো। আপনি পায়ে আলতা পরে বসে আছেন প্রিয় মানুষটির জন্য।যার জন্য গভীর আগ্রহে দু’পায়ে আলতা দিলেন হুট করে খবর এলো সেই মানুষটি আর বেঁচে নেই। আক্ষেপ হবে না? হবে। তেমনই কিছু আক্ষেপ আর টানাপোড়ন নিয়েই লেখা তরুণ লেখক রাব্বি হোসেনের উপন্যাস ‘স্মৃতির রুমাল’। অমর একুশে বইমেলা ২২ এ প্রকাশিত হয়েছে উপন্যাসটি। বইটি ইতোমধ্যে মেলায় পাঠকপ্রিয়তা অর্জণ করেছে।

রাব্বি হোসেনের ‘স্মৃতির রুমাল’ উপন্যাসটি পাওয়া যাচ্ছে ঘাসফুল প্রকাশনির ৫৪৮ নং স্টলে।বইটি সামাজিক ও রোমান্টিক ধাচের একটি উপন্যাস।বইটির প্রচ্ছদ মূল্য- ২২৫টাকা।

বইটি সর্ম্পকে রাব্বি হোসেন বলেন, একটি বিশ বাইশ বছরের তরুণীর যাপিত জীবনের সংগ্রামের চিত্র ফুটে এসেছে বইটিতে। কাছের মানুষকে আগলে রাখা, নিজেকে বাচিঁয়ে রাখার তীব্র তাড়না দেখানো হয়েছে বইটিতে। জীবন আর বাস্তবতার কঠিন সন্ধিই বইটির মূল প্লট।গল্পের প্রতিটি চরিত্রই গুরুত্বপূর্ণ।প্রতিটি চরিত্রই আপনাকে ভাবিয়ে তুলবে।সেই সাথে বাবার সাথে ছেলের, মায়ের সাথে মেয়ের, অচেনা মানুষের সাথেও ভালোবাসার তীব্র বন্ধন থাকে তাই তুলে ধরা হয়েছে।বইটি নিয়ে আমি বেশ আশাবাদী। ইতোমধ্যে পাঠকদের আস্থা কুড়িয়ে নিয়েছে। পাঠকদের সাড়া আলহামদুলিল্লাহ অনেক ভালো।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল