বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

মোদি দেশে আশায় ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ছাত্রলীগ নেতার পদত্যাগ

সোমবার, মার্চ ২৯, ২০২১
মোদি দেশে আশায় ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ছাত্রলীগ নেতার পদত্যাগ

মোঃ ইমরান মাহমুদ, জামালপুর : জামালপুরের বকশীগঞ্জ উপজেলার নিলক্ষিয়া ইউনিয়নের ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাগর মিয়া হেফাজতের আন্দোলন সমর্থণ দিয়ে ছাত্রলীগকে বিদায় জানালেন। নিজের ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে এ ঘোষনা দেন তিনি।

তার ফেসবুক স্ট্যাটাস হুবহুব তুলে ধরা হলো :

ফেসবুকে তিনি লিখেন, আমি সাগর ইসলাম, সাংগঠনিক সম্পাদক ৬নং নিলাক্ষিয়া ইউ/পি ছাত্রলীগ।

আজকে মুসলিম জনতার মতামতকে উপেক্ষা করে ভারতের ইসলাম বিদ্বেষী, সিমান্ত হত্যাকারী, কাশ্মীর দখল কারী, কসাই মুদি, সন্ত্রাস মুদিকে দেশে আমন্ত্রণ জানানোর কারণে এবং নামাজি মুসলমানদের উপর বর্বর নির্যাতন ও ঘৃণ্যতম ভাবে মুসলমানদের গুলি করার কারণে তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে আমি জামালপুর, বকশিগঞ্জ -৬ নং নিলাখিয়া ইউ/পি ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক পদ থেকে পদত্যাগ করলাম।

আমার কথা হলো যে দলে ইসলামকে সম্মান দিতে পারে না, জনগণের ইচ্ছার কথার মূল্য দেওয়া হয়না। যারা ভাস্কর্যকে হালাল মনে করে,যারা রামবাম নাস্তিকদের কথা শুনে, সেই দলে কোনো মুসলমান থাকতে পারে না, আমিও থাকতে পারিনা।

আজকে থেকে বয়কট করলাম ছাত্রলীগ। এখনই আমার প্রোফাইল থেকে সাংগঠনিক সম্পাদক পদটি ডিলিট করে দিলাম।

যদি কোনো দিন বঙ্গবন্ধুর পূর্ণ আদর্শ ছাত্রলীগের মাঝে ফিরে আসে এবং ভারতের দালালী বাদ দেয়, দেশের আলেম উলামাকে সম্মান দেয়,হারাম এবং গুনার কাজ থেকে সরকার বিরত থাকে তখন দেখবো কি করা যায়। এর আগ পর্যন্ত আওয়ামিলীগ ও ছাত্রলীগের দালালী বাদ দিয়ে দিলাম। একজন মুসলমান হিসাবে কোরআন হাদিস মুতাবেক আগে ইসলামকে প্রধান্য দেওয়া ফরজ।

তাই আমার প্রিয় মুসলমান ছাত্রলীগ ভাইদের বলছি যার ভিতরে ঈমান আছে, যদি মনে করেন একদিন মরতে হবে, আপনার বিচার হবে তাহলে আপনিও দুনিয়ার দল ও লোভ লালসা বাদ দিয়ে পদত্যাগ করে ইসলামের সাথে থাকবেন।
আর মনে রাখবেন ভারত কোনো দিন মুসলমানদের বন্ধু হতে পারবেনা। তাই পবিত্র কোরআনের ২৬ আয়াত বাদকারী, ইসলাম বিদ্বেষী, মুসলিম হত্যাকারী কুলাঙ্গার মুদির দেশ ভারতকে না বলুন।

মনে রাখবেন এক মাঘে শীত যায়না,ক্ষমতা চিরস্থায়ী নয়। আল্লাহ যাকে ইচ্ছে ক্ষমতায় রাখেন আবার যাকে ইচ্ছে ক্ষমতা থেকে বিদায় করেন।
হে আল্লাহ আমাদের ভিতরে তোমার ভয় ঢুকিয়ে দাও, যাতে আমরা সব কিছু বাদ দিয়ে তোমার রাস্তায় ফিরে আসতে পারি – আমিন।

সময় জার্নাল/এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল