রবিবার, ০৩ জুলাই ২০২২

শতভাগ ত্বকবান্ধব হ্যান্ডওয়াশ বাজারে এনেছে এএনএইচ

মঙ্গলবার, মার্চ ১, ২০২২
শতভাগ ত্বকবান্ধব হ্যান্ডওয়াশ বাজারে এনেছে এএনএইচ

সময় জার্নাল প্রতিবেদক :

বাজারে এসেছে রে অ্যাকটিভ স্যানিটাইজিং হ্যান্ডওয়াশ। এটি ময়েশ্চারাইজিং এজেন্ট সমৃদ্ধ বলে হাত ধোয়ার পরেও ত্বককে রাখে শুষ্কতামুক্ত ও মসৃণ। সংশ্লিষ্টরা জানান, রে অ্যাকটিভ স্যানিটাইজিং হ্যান্ডওয়াশ ব্যবহারের ফলে ৯৯.৯‰ ব্যাকটেরিয়া ধ্বংস করতে পারে। পাশাপাশি ত্বকের রিভাইটালাইজ করতে সাহায্য করে। অধিক ভিসকোসিটির কারণে বাজারে প্রচলিত যে কোন হ্যান্ডওয়াশের চেয়ে এটি পরিমাণে অনেক কম লাগে। পিএইচ ব্যালান্সড হওয়ার ফলে এটি এসিডীয় বা ক্ষারীয় আচরণ প্রকাশ করে না। তাই জীবাণুর জন্য মারাত্মক হলেও ত্বকের জন্য শতভাগ বান্ধব ‘রে অ্যাকটিভ স্যানিটাইজিং হ্যান্ডওয়াশ।

রে এবং সোপি ব্র্যান্ডের প্রতিটি পণ্যকে সেরা মানে ক্যাটাগরি লিডার হিসেবে তৈরি করার প্রচেষ্টা থেকেই যথাযথ গবেষণা ও পরীক্ষানিরীক্ষার মাধ্যমে নিজস্ব প্ল্যান্টে সর্বোচ্চ মানের কাঁচামাল থেকে উৎপাদিত হচ্ছে এই হ্যান্ডওয়াশ। ভালো মানের কারণে স্বল্প সময়েই মানুষের কাছে গ্রহণযোগ্যতা পাচ্ছে অনেক বেশি। বহুজাতিক ও দেশিয় স্বনামধন্য পূর্বসূরীদের পণ্যের ব্যাপক প্রচার-প্রচারণার মাঝে অনেকটাই প্রচারবিমুখ এএনএইচ এন্টারপ্রাইজ লিমিটেড। তারা বিশ্বাস করে, "পণ্য তৈরিতে সততা থাকলে সফলতা আসবেই। আর পণ্যের মান ভালো মনে করলে ক্রেতারাই এর প্রচারণা করবেন।" 

এএনএইচ-এর এই বিশ্বাস বাস্তবে রূপ লাভ করছে পণ্য ব্যবহারকারীদের পজিটিভ ফিডব্যাকের কারণেই। এই মান ও প্রতিশ্রুতি অব্যাহত থাকলে সফলতা একটু সময়ের ব্যাপার মাত্র।

উল্লেখ্য, দেশের শিল্প ও বাণিজ্যিক প্রতিষ্ঠানগুলোর উৎপাদন উৎকর্ষ অর্জনে বিবিধ সেবা নিয়ে ২০০৮ সাল থেকে কাজ করছে এএনএইচ এন্টারপ্রাইজ। ‘Aim Needs Honesty’ শ্লোগানটির সংক্ষিপ্ত রূপ হিসেবেই ‘এএনএইচ’র সৃষ্টি। সেই ধারাবাহিকতায় ‘সততার পথ ধরে অর্জিত হোক লক্ষ্য’ শ্লোগানটির উত্তরাধিকার নিয়ে জন্ম নিয়েছে এএনএইচ এন্টারপ্রাইজ লিমিটেড। 

২০২০ সাল পর্যন্ত শুধু ওয়্যার হাউজ র‌্যাকিং সলিউশন, ম্যাটেরিয়াল হ্যান্ডলিং সলিউশন, ফেব্রিক মেকআপ ও ডাইং সলিউশন এবং অটোমেশন সলিউশন নিয়ে শিল্পকারখানার উৎপাদন উৎকর্ষ সাধনে দেশের অন্যতম শীর্ষ প্রতিষ্ঠান হিসেবে কাজ করত এএনএইচ। এরই মধ্যে ২০২০ সালে করোনা মহামারির ব্যাপকতায় বিশ্ব জুড়ে নতুন এক সংকটময় সময় হিসেবে হাজির হলো আপামর মানুষ ও ব্যবসায়িক সেক্টরের কাছে। এসময়েই ব্যবসায়িক পরিমণ্ডলকে আরো বিস্তৃত করে সবার পাশে  দাঁড়াতে যাত্রা শুরু করল এএনএইচ এন্টারপ্রাইজ লিমিটেডের অধীনে টয়লেট্রিজ পণ্য উৎপাদনের নতুন উদ্যোগ। 

ঢাকার অদূরে শ্যামলী থেকে মাত্র ১০-১৫ মিনিটের দূরত্বে ঢাকা-সাভার মহাসড়কের পাশেই উলাইল বাজার (সাভার ব্যাংক কলোনির পাশে), সাভারে গড়ে উঠল রে টয়লেট্রিজ প্ল্যান্ট। রে এবং সোপি- দু’টি ব্র্যান্ডের অধীনে মানুষের ঘরে ঘরে পৌঁছে যেতে শুরু করল বৈচিত্র্যময় বিবিধ পণ্য।

সময় জার্নাল/ইএইচ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২২ সময় জার্নাল