শনিবার, ২০ এপ্রিল ২০২৪

মুখে মাস্ক না থাকায় ১০ ব্যক্তিকে জরিমানা

মঙ্গলবার, মার্চ ৩০, ২০২১
মুখে মাস্ক না থাকায় ১০ ব্যক্তিকে জরিমানা

খাদেমুল মোরসালিন শাকীর, নীলফামারী : নীলফামারীর কিশোরগঞ্জে স্বাস্থ্যবিধি না মানা ও মাস্ক না পরে রাস্তা-ঘাট-বাজারে যত্রতত্র বের হওয়ার অপরাধে ১০ ব্যাক্তিকে ১ হাজার ১ শ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

করোনার প্রাদুর্ভাব বৃদ্ধিতে সাধারণ মানুষের মাঝে আরও সচেতনতা সৃষ্টির জন্য গোটা উপজেলায় মাইকিংও করছে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলা প্রশাসন।

আজ মঙ্গলবার (৩০ মার্চ) বিকালে উপজেলার বিভিন্ন হাট-বাজারে অভিযান চালায় ভ্রাম্যমান আদালত। এসময় বিভিন্ন হাট-বাজারে সামাজিক দূরত্ব ও মুখে মাস্ক না থাকার বিষয়টি নজরে পরে ভ্রাম্যমান আদালতের। সাধারণ মানুষদের মাঝে আরও সচেতনতা সৃষ্টির জন্য ভ্রাম্যমান আদালত স্বাস্থ্যবিধি না মানা ও মুখে মাস্ক না থাকার অপরাধে ১০ ব্যক্তির জরিমানা করে ভ্রাম্যামান আদালত।

ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন কিশোরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রোকসানা বেগম। এদিকে সাধারণ মানুষদের মাঝে আরও সচেতনতা বৃদ্ধির জন্য মঙ্গলবার সকাল থেকে উপজেলার বিভিন্ন স্থানে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য মাইকিং বের করেছে উপজেলা প্রশাসন।

উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট রোকসানা বেগম জানান, আমরা সরকারের ১৮ টি নির্দেশনা বাস্তবায়নে কাজ করছি। স্বাস্থ্যবিধি না মানা ও মুখে মাস্ক না থাকায় ১০ ব্যক্তির জরিমানা করা হয়েছে। সাধারণ মানুষদের মাঝে সচেতনতা বৃদ্ধির জন্য এ জরিমানা করা হয়েছে।

সময় জার্নাল/এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল