শনিবার, ২০ এপ্রিল ২০২৪

সিয়াম-পূজার দুঃসাহসিক কাজ!

বুধবার, মার্চ ৩১, ২০২১
সিয়াম-পূজার দুঃসাহসিক কাজ!

বিনোদন প্রতিবেদক,সময় জার্নাল : দর্শকদের মনোরঞ্জনের জন্য অভিনয়শিল্পীদের কত কিছুই না করতে হয়! মাঝে মধ্যে অবশ্য ঝুঁকিপূর্ণ শট স্টান্টম্যান-এর মাধ্যমেই সম্পন্ন করার চেষ্টা থাকে। 


তবে এ সময়ের জনপ্রিয় জুটি সিয়াম আহমেদ-পূজা চেরি কৃত্রিমতায় বিশ্বাসী নয়। তারা দর্শকদের চমকে দেয়ার জন্য সম্প্রতি জাহাজের সিঁড়ি বেয়ে সমুদ্রপৃষ্ঠ থেকে ২০০ ফুট উঁচুতে দাঁড়িয়ে গানের দৃশ্যে অংশ নিয়েছেন। 

এম রাহিম পরিচালিত মুক্তি প্রতীক্ষিত ‘শান’ চলচ্চিত্রের গানের দৃশ্যধারণের জন্য এত বড় ঝুঁকি নিয়েছিলেন সিয়াম-পূজা। 

পরিচালক বলেন, চট্টগ্রাম থেকে সেন্টমার্টিনে আসা প্রমোদতরী বে-ওয়ান জাহাজে চিত্রধারণের আয়োজন করা হয়েছিল। পরিকল্পনামাফিক কাজ এগিয়ে নিচ্ছিলাম। হঠাৎ সিয়াম-পূজার মাথায় ভূত চাপে, তারা ২০০ ফুট উঁচুতে দাঁড়িয়ে শট দেবেন। কিন্তু আমি, আমাদের প্রযোজক, কোরিওগ্রাফার কেউই এ সিদ্ধান্ত সমর্থন করিনি। কারণ বিষয়টি ছিল মারাত্মক ঝুঁকিপূর্ণ। 
সামান্য একটু ভুলের কারণে বড় ধরনের বিপদ হতে পারতো। কিন্তু সিয়াম-পূজা আমাদের কারো কথাই শোনেননি। তারা ঠিকই সিঁড়ি বেয়ে উঠে যান জাহাজের সর্বোচ্চ শিখরে। ভারতের জনপ্রিয় নৃত্য পরিচালক জায়েশ প্রধানের মতে, এ ধরনের শট উপমহাদেশের কোনো অভিনয়শিল্পীই নাকি এর আগে দিতে পারেননি। 

দৃশ্যধারণের পর চিত্রনায়িকা পূজা চেরির মা ঝর্ণা রায় এসে যখন জানতে পারেন, তার মেয়ে এ ধরনের দুঃসাহসিক শট দিয়েছেন, তিনি প্রায় জ্ঞান হারিয়ে ফেলেন। সাইফুল শাহীনের ক্যামেরায় ধারণ করা ‘শান’ চলচ্চিত্রের এ গানের শিরোনাম ‘তোর মতো আমাকে মানিয়ে নেব’। 

এ মিজানের লেখা, আহম্মেদ হুমায়ূনের সুর ও সঙ্গীতে গানটি গেয়েছেন জনপ্রিয় জুটি কণা-ইমরান। ফিলম্যান এন্টারটেইনমেন্টের প্রযোজনায় নির্মীয়মান ‘শান’ চলচ্চিত্রের গল্প লিখেছেন প্রযোজক আজাদ খান। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন যৌথভাবে আজাদ খান ও নাজিম উদ দৌলা। 

সিয়াম-পূজা ছাড়াও সিনেমাটিতে অভিনয় করেছেন তাসকিন রহমান, সৈয়দ হাসান ইমাম, চম্পা, অরুণা বিশ্বাসসহ অনেকে। 

পরিচালক এম রাহিম জানান, আসছে ঈদেই মুক্তি পাবে ‘শান’। সে লক্ষ্যে আসছে ৩ এপ্রিল বাংলাদেশ চলচ্চিত্র দিবসের বিশেষ দিনে রাত সাড়ে ৭টায় ফিলম্যান এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেজে অবমুক্ত হবে সিনেমাটির টিজার। 

এছাড়া পরিবেশক জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেজেও টিজারটি দেখা যাবে।

সময় জার্নাল/আরইউ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল