বুধবার, ০৬ জুলাই ২০২২

জাকজমকপূর্ণভাবে ‘বিমান হাফ-ম্যারাথন ২০২২’ অনুষ্ঠিত

শুক্রবার, মার্চ ১১, ২০২২
জাকজমকপূর্ণভাবে ‘বিমান হাফ-ম্যারাথন ২০২২’ অনুষ্ঠিত

সময় জার্নাল প্রতিবেদক :

জাতীয় পতাকাবাহী সংস্থা বিমান বাংলাদেশ এয়ারলাইনস এ বছর ৪ জানুয়ারি গৌরবময় পথচলার ৫০ বছর পূর্ণ করেছে। সুবর্ণজয়ন্তীকে স্মরণীয় করে রাখতে শুক্রবার (১১ মার্চ) বিমান হাফ-ম্যারাথন প্রতিযোগিতার আয়োজন করা হয়। হাফ-ম্যারাথনে দেশি-বিদেশি ১৮৬২ জন দৌড়বিদ অংশগ্রহণ করেন। হাতিরঝিল পুলিশ প্লাজা থেকে ভোর ৫:৪৫ টায় দৌড় প্রতিযোগিতা শুরু হয়। ম্যারাথনে দুইটি ইভেন্ট ছিল। একটি ৭.৫ কিলোমিটার এবং অপরটি ২১.১ কিলোমিটার। বাংলাদেশের বিভিন্ন জেলার পাশাপাশি ১০টি দেশ থেকে প্রতিযোগীরা বিমান হাফ-ম্যারাথনে অংশগ্রহণ করেন। 

ম্যারাথন শেষে হাতিরঝিল অ্যাম্ফিথিয়েটারে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। ৭.৫ কিলোমিটার দৌড় প্রতিযোগিতায় তিনজন নারী ও তিনজন পুরুষকে পুরস্কার প্রদান করা হয়। ২১.১ কিলোমিটার হাফ-ম্যারাথনে তিনজন নারী, তিনজন পুরুষ ও তিনজন ভেটেরানকে পুরস্কার প্রদান করা হয়। পুরস্কার হিসেবে তাদেরকে বিভিন্ন আন্তর্জাতিক রুটের বিমান টিকেট উপহার দেয়া হয়। 

পুরস্কার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মোঃ মোকাম্মেল হোসেন এবং বিমান পরিচালনা পর্ষদের পরিচালক ব্যারিস্টার তানজিবুল আলম। এছাড়াও বিমানের পরিচালকবৃন্দ, বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারীগণ ও হাফ-ম্যারাথনে অংশগ্রহণকারী দৌড়বিদগণ উপস্থিত ছিলেন।


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২২ সময় জার্নাল