শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

মওদুদের স্মরণসভায় আমির খসরু

‘হাসিনার বদলে কেয়ারটেকার, ইভিএমের বদলে ব্যালট পেপার’

বুধবার, মার্চ ১৬, ২০২২
‘হাসিনার বদলে কেয়ারটেকার, ইভিএমের বদলে ব্যালট পেপার’

মোঃ আবদুল্যাহ চৌধুরী, নোয়াখালী প্রতিনিধি : 
 
হাসিনার বদলে কেয়ারটেকার সরকার, ইভিএমের বদলে ব্যালট পেপার চাইলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহামুদ। তিনি বলেন, মৃত্যুর ৩ মাস আগে মওদুদ সাহেব আমাকে বলেছিল কিছু দিনের মধ্যে কয়েকটি মামলায় আমাকে ১০ বছরের জন্য জেলে যেতে হবে। এতে বুঝা যায় তার মৃত্যু হয়েছে মানসিক টেনশনে। সরকার তার বাড়ি নিয়ে গেছে তাকে বিভিন্নভাবে লাঞ্ছিত করেছে।  তিনি সব সময় বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের বিষয় সোচ্ছার ছিলেন। অব্যাহত ভাবে গণতন্ত্রের সংগ্রামে লিপ্ত ছিলেন মওদুদ ভাই।  

বুধবার (১৬ মার্চ) বিকেলে নোয়াখালীর কবিরহাট মডেল হাই স্কুলের হলরুমে উপজেলা বিএনপির উদ্যোগে ব্যারিষ্টার মওদদু আহমদের মুত্যু বার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন ।
 
আমির খসরু বলেন, একটি জবাবদিহী সরকার ব্যবস্থা না হলে এ জনগণের আর কোনো মুক্তি নেই। আমরা সামনের দিকে এগিয়ে যেতে হবে-এই জন্যই এ সরকারকে হঠাতে হবে। এ সরকার জনগনের আস্থাকে সম্পূর্ণরুপে বিক্রি করে দিয়েছে। এই জনগণের আস্থাকে ফিরিয়ে আনতে হলে শেখ হাসিনার বদলে কেয়ারটেকার সরকার, ইভিএমের বদলে ব্যালট পেপার। সমাধান হবে রাজ পথে।

তিনি আরও বলেন বাংলাদেশ এখন কোন পথে যাচ্ছে তা এই জনগণকেই দেখতে হবে।  এই জন্য সবইকে ঐক্যবদ্ধ হতে হবে। তিনি দলের মধ্যে বিভেদ ভুলে সবাইকে আন্দোলনের জন্য প্রস্তুতি নেওয়ার আহ্বান জানান।

সময় জার্নাল/ইএইচ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল