শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

বর্ষায় ব্যাঙের ডাকের মতোই ফখরুলের বক্তব্য: তথ্যমন্ত্রী

বৃহস্পতিবার, মার্চ ২৪, ২০২২
বর্ষায় ব্যাঙের ডাকের মতোই ফখরুলের বক্তব্য: তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলছেন, টিভিতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্য আর বর্ষাকালে ব্যাঙের  ডাক একই।

বৃহস্পতিবার (২৪ মার্চ) রাজশাহীর দুর্গাপুর উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

বিএনপির কঠোর সমালোচনা করে তথ্যমন্ত্রী বলেন, যারা নিজেরা ঐক্য ধরে রাখতে পারে না, তারা সরকার পতনের ডাক দেয়। বিএনপি এর আগেও জাতীয় ঐক্য করেছিল।

কিন্তু নির্বাচনের পর টেকেনি। এখন আবার ঐক্য প্রক্রিয়া গঠনের কথা বলছে, অথচ তাদের নিজেদের মধ্যেই ঐক্য নেই।

আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ফিরিস্তি তুলে ধরে ড. হাছান বলেন, সরকারের উন্নয়ন দেখে বিএনপির মাথা খারাপ হয়ে গেছে। তারা বুঝে গেছেন, বিএনপির বিদায় ঘণ্টা বেজে গেছে। মানুষ তাদের প্রত্যাখ্যান করেছে। কারণ দেশটা বদলে গেছে। এই উন্নয়নের মাধ্যমেই আওয়ামী লীগ আবার ক্ষমতায় আসবে।

আওয়ামী লীগের তৃণমূলের কর্মীদের ওপর বিশ্বাস রেখে মন্ত্রী বলেন, সরকার এ পর্যন্ত যেসব উন্নয়ন করেছে তাতে নৌকা বাদে অন্য কোথাও ভোট যাওয়ার কথা নয়। যদি যায়, বুঝতে হবে নেতাদের ঔদ্ধত্যপূর্ণ আচরণের কারণে মানুষ ভোট দেয়নি। ঔদ্ধত্যপূর্ণ আচরণ আমরা দেখতে চাই না। এদের কারণে দেশের উন্নয়নে ভাটা পড়তে দিতে পারি না।

তিনি আরো বলেন, হাত গুটিয়ে থাকা ও দলের সাধারণ কর্মীদের সঙ্গে সম্পর্ক না রাখা মানুষদের আওয়ামী লীগের নেতৃত্বে থাকার কোনো অধিকার নেই। তাদের দলেও দরকার নেই। যারা টাকা দিয়ে নেতা হতে চায় তাদের প্রয়োজন নেই।

বিএনপি নেতাদের সমসাময়িক বিভিন্ন মন্তব্য প্রসঙ্গে ড. হাছান বলেন, বিএনপির মন্তব্যের পর এখন বানরও ভেংচি কাটে। তারা বলেছিল, পদ্মা সেতু তৈরি করা সম্ভব নয়। কিন্তু পদ্মা সেতু এখন হয়ে গেছে। প্রধানমন্ত্রী গাড়ি চালিয়ে এর এক প্রান্ত থেকে অন্য প্রান্ত পাড়ি দিয়েছেন। তাই পদ্মা সেতুতে ওঠার আগে বিএনপির নেতাকর্মীদের তওবা পড়ার পরামর্শ দেন মন্ত্রী।

এ সময় তিনি বলেন, পায়রা বিদ্যুৎ কেন্দ্র স্থাপনের কারণে পরিবেশের কোন ক্ষতি হবে না। যারা এসব নিয়ে অপপ্রচার চালায় তারা উন্নয়ন চায় না।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল