শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

ফরিদপুরে ২১ জনকে আসামি করে জোড়া খুনের মামলা

শনিবার, এপ্রিল ৯, ২০২২
ফরিদপুরে  ২১ জনকে আসামি করে জোড়া খুনের  মামলা

এহসান রানা, ফরিদপুর প্রতিনিধি: 

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার তুজারপুর ইউনিয়নের জানদি গ্রামে  জোড়া খুনের ঘটনায় হত্যা মামলায় ২১ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। ফরিদপুরের ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা  মামলার সত্যতা নিশ্চিত করেছেন কিন্তু তদন্তের স্বার্থে আসামিদের নাম জানাননি ।

শনিবার (৯ এপ্রিল) দুপুর দেড়টার দিকে হত্যাকাণ্ডের প্রায় ৩৬ ঘণ্টা পর মামলা করেন  নিহত কামরুল মাতুব্বরের ভাই রুবেল মাতুব্বর ।

উল্লেখ্য,  বৃহস্পতিবার (৭ এপ্রিল) রাত সাড়ে ১১টার দিকে উপজেলার পোদ্দার বাজার থেকে মোটরসাইকেলে ফেরার পথে পূর্বপরিকল্পিত হামলায় সোলায়মান শরীফ ও কামরুল মাতুব্বর নামে দুজন নিহত হন। আহত হন অপর আরোহী আমিনুদ্দীন।

নিহত সোলায়মান শরীফ জানদী গ্রামের মৃত মতিউর রহমান শরীফের ছেলে এবং কামরুল মাতুব্বর একই গ্রামের কালাম মাতুব্বরের ছেলে। জোড়া খুনের খবর পেয়ে পরেরদিন ঘটনাস্থলে পরিদর্শনে যান ফরিদপুরের পুলিশ সুপার মো. আলিমুজ্জামান।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এ ঘটনার জেরে বাজার থেকে বাড়ি ফেরার পথে মোটরসাইকেলের গতিরোধ করে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে তাদেরকে হত্যা করা হয়। 

এরপর এ ঘটনায় শনিবার দুপুরে মামলা দায়ের হয়। তবে বিকেল পর্যন্ত এ মামলায় কেউ গ্রেফতার হয়নি বলে জানিয়েছে পুলিশ। হত্যার পর জানদি গ্রামের মোড়ে মোড়ে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এ বিষয়ে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) ফাহিমা কাদের চৌধুরী  জানান, হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল