মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২

নোবিপ্রবি নীল দলের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বুধবার, এপ্রিল ১৩, ২০২২
নোবিপ্রবি নীল দলের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

খাদিজা খানম, নোবিপ্রবি প্রতিনিধি:

 হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ, বাঙালি জাতীয়তাবাদ ও মহান মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী অসাম্প্রদায়িক শিক্ষা দর্শনে লালিত 
নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সংগঠন “নীল দল” কর্তৃক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১২ এপ্রিল (মঙ্গলবার) নোয়াখালী জেলা শহরের প্রাণকেন্দ্র মাইজদীতে অবস্থিত মেহরান ডাইন রেস্টুরেন্টে উক্ত ইফতার ও দোয়া মাহফিল আয়োজত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের  উপাচার্য অধ্যাপক ড. মোঃ দিদার-উল-আলম।

 নীল দল কার্যনির্বাহী পরিষদ ২০২২-২৩ এর  সাধারণ সম্পাদক ড. মোঃ রফিকুল ইসলামের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন নোবিপ্রবির সাবেক উপাচার্য অধ্যাপক ড. সাইদুল হক চৌধুরী, শিক্ষক সমিতির  সভাপতি অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড. ফিরোজ আহমেদ সহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের ২ শতাধিক  শিক্ষক।

 অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নীল দলের  কার্যনির্বাহী পরিষদের সভাপতি ড. মোঃ আনিসুজ্জামান।  ইফতারের পূর্বে দেশ ও বিশ্ববিদ্যালয়ের সার্বিক কল্যাণ এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের  প্রধানমন্ত্রী  শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২২ সময় জার্নাল