বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

শিক্ষার্থী ও গণমাধ্যমকর্মীদের উপর হামলার ঘটনায় জবিতে প্রতিবাদ

মঙ্গলবার, এপ্রিল ১৯, ২০২২
শিক্ষার্থী ও গণমাধ্যমকর্মীদের উপর হামলার ঘটনায় জবিতে প্রতিবাদ

অনুপম মল্লিক আদিত্য, জবি প্রতিনিধি:  

রাজধানীর নিউমার্কেট এলাকায় ঢাকা কলেজ শিক্ষার্থী ও গণমাধ্যমকর্মীদের উপর হামলার প্রতিবাদে এবং শিক্ষার্থীদের প্রতি সংহতি ও ঘটনার প্রতিবাদ জানিয়ে মোমবাতি প্রজ্বলন করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) সাধারণ শিক্ষার্থীরা।

মঙ্গলবার (১৯ তারিখ) রাত ৮টা নাগাদ বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনার প্রাঙ্গনে বিশ্ববিদ্যালয়ের মিডিয়া, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীদের আয়োজনে এই কর্মসূচি পালন করা হয়। 

কর্মসূচিতে জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব, সাংবাদিক সমিতি, সাংস্কৃতিক কেন্দ্র, আবৃত্তি সংসদ, উদীচীসহ সাধারণ শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের সভাপতি মোস্তাকিম ফারুকী বলেন, 'শিক্ষার্থী ও গণমাধ্যমকর্মীদের উপর যেভাবে হামলা হয়েছে তা সত্যিই ন্যাক্কারজনক। আমরা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী, গণমাধ্যমকর্মী ও সাংস্কৃতিক সংগঠনের সদস্যরা এঘটনার প্রতিবাদ জানাই। '

উল্লেখ্য,  তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ঢাকা কলেজের শিক্ষার্থীদের উপর ব্যাবসায়ীদের ও পুলিশের হামলায় অর্ধশতাধিক শিক্ষার্থী ও সংবাদ সংগ্রহের সময় কমপক্ষে ১৫ জন সংবাদকর্মী আহত হয়েছেন।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল