শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

৩০ শিশু পেল বন্ধুসভার রঙিন জামা সহমর্মিতার ঈদ উপহার

রোববার, এপ্রিল ২৪, ২০২২
৩০ শিশু পেল বন্ধুসভার রঙিন জামা সহমর্মিতার ঈদ উপহার

বশেমুরবিপ্রবি প্রতিনিধি : 

সুবিধাবঞ্চিত পরিবারের শিশুদের মধ্যে ঈদের আনন্দ ছড়িয়ে দিতে গোপালগঞ্জ জেলা ও বিশ্ববিদ্যালয় বন্ধুসভার সদস্যরা নিজেদের অর্থে ঈদের রঙিন জামা এবং সেমাই, চিনি, দুধ, নূডূলস, কিসমিচ ও সাবান উপহার দিয়েছেন। ‘সহমর্মিতার ঈদ উপহার’ ৩০ শিশুর হাতে জামা ও ঈদ সামগ্রী তুলে দেন  বিশ্ববিদ্যালয় ও জেলা কমিটির  উপদেষ্টাগন ।

রোববার (২৪ এপ্রিল) বেলা সাড়ে ৩টায় গোপালগঞ্জের শেখ ফজলুল হক মনি স্মৃতি মিলনায়তনে এক অনুষ্ঠানে এসব উপহারসামগ্রী বিতরণ করা হয়। 

অনুষ্ঠানে উপস্থিত  ছিলেন বিশ্ববিদ্যালয় কমিটির উপদেষ্টা আইন বিভাগের ডিন ও বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রাজিউর রহমান, ফলিত রসায়ন ও রাসায়নিক প্রকৌশলী  বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. কামরুজ্জামান, সমাজ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মজনুর রশিদ ও আইন বিভাগের সহকারী অধ্যাপক হুমায়ূন কবীর। এছাড়া, গোপালগঞ্জ জেলা কমিটির উপদেষ্টা কবি মিন্টু হক, সালমা আক্তার কেয়া ও প্রথম আলো প্রতিনিধি নুতন শেখ।

এ সময় উপস্থিত ছিলেন  বিশ্ববিদ্যালয় বন্ধুসভার সভাপতি সেলিম রেজা, সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান,  জেলা কমিটির সাবেক সভাপতি সাকিব হাসান হৃদয়, বর্তমান সাধারন সম্পাদক হাসানুর সিয়াম সহ অন্যান্য সদস্যরা।
  
নতুন জামা পেয়ে থানাপাড়ার কেয়া (১০) অশ্রুসিক্ত হাস্যজ্জোল চোখে বলেন, আমারে কেউ  নতুন জামা দেয় নাই। আমি এই নতুন জামা ঈদের দিন পরবো।   

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রাজিউর রহমান বলেন, প্রথম আলো বন্ধুসভার এই মহতী উদ্দেশ্য অব্যহত থাকুক। আমার বিশ্বাস প্রথম আলো বন্ধুসভার মতো অন্য সামাজিক সংগঠনগুলো এগিয়ে আসবে।

কবি মিন্টু হক  বলেন, করোনা পরবর্তী সময় এভাবে এমন পরিবেশে সবাই একত্রিত হয়েছি। আজ কিছু ছিন্নমূল শিশুদের কাছে পৌছাতে পেরে  আমরা খুবই আনন্দিত। ধন্যবাদ প্রথম আলো বন্ধুসভাকে।

সময় জার্নাল/ইএইচ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল