শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

হিলিতে মাস্ক না পরায় ১১জনকে জরিমানা

রোববার, এপ্রিল ৪, ২০২১
হিলিতে মাস্ক না পরায় ১১জনকে জরিমানা

মুরাদ ইমাম কবির, হিলি : দিনাজপুরের হিলিতে স্বাস্থ্যবিধি না মানায় ও মাস্ক ব্যবহার না করায় দোকানি-পথচারীসহ ১১ জনকে ১ হাজার ৬শ’ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। এসময় অনেকর মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়।

রোববার (৪ এপ্রিল) বিকেলে হিলি বাজার ও চারমাথা মোড়ে অভিযান চালিয়ে হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ নূর-এ আলম তাদেরকে এই জরিমানা করেন। 

হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ নূর-এ আলম বলেন, ‘স্বাস্থ্যবিধি না মানায় ও মাস্ক ব্যবহার না করায় হিলি বাজার ও চারমাথা মোড়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালানো হয়েছে। এসময় দোকানি ও পথচারীসহ ১১জনকে ৭টি মামলায় ১ হাজার ৬শ’ টাকা জরিমানা করা হয়েছে।

তিনি আরও জানান, ‘অর্থদণ্ড প্রদানের মূল উদ্দেশ্য ছিল না, মাস্ক বিতরনের মাধ্যমে জনগনকে সচেতন করার চেষ্টা করছি। আমরা আশা করছি মানুষ স্বাস্থ্যবিধি মেনে চলবে ও করোনার যে প্রকোপ দেখা দিয়েছে তা থেকে হিলিকে রক্ষা করতে পারবো।’

সময় জার্নাল/আরইউ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল