শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

গজারিয়ায় ছেলেকে আনতে গিয়ে মায়ের মৃত্যু, আহত ৭

বুধবার, মে ১৮, ২০২২
গজারিয়ায় ছেলেকে আনতে গিয়ে মায়ের মৃত্যু, আহত ৭

মুকিবুল ইসলাম, গজারিয়া প্রতিনিধি : মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বালুয়াকান্দি এলাকায় সৌদি ফেরত ছেলেকে বাড়ি আনতে গিয়ে দুখিনী মা আম্বিয়া বেগম এর প্রাণহানিসহ গাড়িতে থাকা ৭  যাত্রী আহত হয়েছে। 

বৃহস্পতিবার সকাল ছয়টায় বুড়িচং থেকে যাত্রা করে গজারিয়ার বালুয়াকান্দি মুন ফিলিং স্টেশন এর পূর্ব পাশে গাড়ি থামিয়ে অবস্থান করে একটি হাইছ। একই সময়ে পিছন দিক থেকে সিমেন্ট মিক্সার গাড়ির ধাক্কায় এই ঘটনা ঘটে ।যাত্রী বহনকারী হাইছ গাড়ি ভাঙচুর সহ গাড়িতে থাকা ৭  যাত্রী আহত হয়। 

নিহত দুঃখিনি মা আম্বিয়া বেগম(৬০), কুমিল্লা জেলা বুড়িচং থানা কংশনগর এলাকার সুলতান আহমেদের স্ত্রী।  আহতরা হলো  প্রবাসী সৌদি ফেরত দুলাল মিয়ার ছেলে সবুজ(২০ ), মেয়ে রিয়া মনি (১০), বাবা সুলতান আহমেদ,  গাড়িচালক ইউসুফ, অলি মিয়া,কাইয়ুম ও  খোরশেদ মিয়া । 

আহত সবুজ জানান রাস্তার পাশে দোকান সংলগ্ন গাড়ি  থামিয়ে দাদা সুলতান আহমেদ গাড়ি থেকে নামেন ।এমন  সময় সিমেন্ট মিক্সার গাড়ি তাদের গাড়িকে ধাক্কা দিলে ঘটনাস্থলে তার দাদী নিহত হন এবং গাড়িতে থাকা সকল যাত্রী আহত হয়। আহত সবুজ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছে। বাকিদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

ভবেরচর হাই ওয়ে অফিসার ইনচার্জ মনিরুজ্জামান জানান বিদেশ ফেরত যাত্রী আনার জন্য ঢাকামুখী একটি হাইছ বালুয়াকান্দি মুন ফিলিং স্টেশন কাছাকাছি রাস্তার পাশে দাঁড়িয়ে  অবস্থায় করে। একই পথে  আসা ঢাকামুখী  সিমেন্ট মিক্সার গাড়ির ধাক্কায় হাইছ গাড়ি ভাংচুরসহ এক জনের প্রাণহানি ও যাত্রীদের আহত হওয়ার ঘটনা ঘটে।  গাড়ি চালক পলাতক রয়েছে। মিক্সার মেশিন গাড়ি  পুলিশ হেফাজতে আছে। 

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল