শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

ইসি ও ইভিএম বিশেষজ্ঞদের বৈঠক

মঙ্গলবার, মে ২৪, ২০২২
ইসি ও ইভিএম বিশেষজ্ঞদের বৈঠক

নিজস্ব প্রতিনিধি: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) ব্যবহার নিয়ে পক্ষে-বিপক্ষে আলোচনার মধ্যে কারিগরি বিশেষজ্ঞদের নিয়ে বৈঠকে বসেছে নির্বাচন কমিশন (ইসি)। বুধবার সকাল সাড়ে ১০টায় এ বৈঠক শুরু হয়।

ইসির কর্মকর্তারা জানান, আগামী জাতীয় নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে রাজনৈতিক দল ও বিভিন্ন মহলের নানা মত রয়েছে। এ সম্পর্কে আরো ভালোভাবে জানতে চায় কাজী হাবিবুল আউয়াল কমিশন। আধুনিক প্রযুক্তিসম্পন্ন এই মেশিনের কারিগরি বিভিন্ন বিষয় আরো ভালোভাবে বুঝতেই বিশেষজ্ঞদের সাথে বৈঠকে বসেছেন তারা।

সংশ্লিষ্টরা জানান, ইভিএম-সংশ্লিষ্ট ইসির আইটি দল, প্রকল্পসংশ্লিষ্ট সাবেক ও বর্তমান পরিচালক, এনআইডি উইংয়ের সাবেক ও বর্তমান মহাপরিচালক, বিশ্ববিদ্যালয়ের প্রযুক্তি বিশেষজ্ঞসহ প্রায় ৩০ জনকে বৈঠকের জন্য আমন্ত্রণ জানানো হয়েছে। আমন্ত্রিতদের মধ্যে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক জাফর ইকবাল, বুয়েটের অধ্যাপক এম কায়কোবাদ, ড. সেলিয়া শাহনাজ, বুয়েটের মতিন সাদ আবদুল্লাহও রয়েছেন।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল