শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

ঘোড়াঘাটে ধান কাটতে এসে এক রোহিঙ্গা আটক

বুধবার, মে ২৫, ২০২২
ঘোড়াঘাটে ধান কাটতে এসে এক রোহিঙ্গা আটক

মুরাদ ইমাম কবির, হিলি প্রতিনিধি:

দিনাজপুরের ঘোড়াঘাটে কৃষি শ্রমিক হিসেবে কাজ করতে আসা মোহাম্মদ নুর মিয়া (৩৫) নামের এক রোহিঙ্গাকে আটক করেছে থানা পুলিশ। গতরাতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাকে আটক করা হয়।

আটক নুর মিয়া কক্সবাজার রোহিঙ্গা ক্যাম্পের মকবুল আহম্মেদের ছেলে। সে টেকনাফ ১০নং রোহিঙ্গা ক্যাম্পের এফ ব্লকে বসবাস করে। আটক নুর মিয়া পুলিশ হেফাজতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছে। স্থানীয়রা জানায়, রোহিঙ্গা মোহাম্মদ নুর মিয়া অপরিচিত একজনের সাথে শ্যামলী পরিবহণের একটি বাস চড়ে ধান কাটা শ্রমিক হিসেবে কাজ করতে দিনাজপুর এসেছিল।

পুলিশ জানায়, রহিঙ্গা নুর মিয়া উপজেলার ঘোড়াঘাট ইউনিয়নের চোপাগাড়ী গ্রামের ধান কাটা শ্রমিকদের একটি গ্রুপে ধান কাটার কাজ করছিল। গতকাল মঙ্গলবার কাজ করা অবস্থায় হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে চিকিৎসার জন্য
হাসপাতালে ভর্তি করা হয়। কথাবার্তা অন্য এলাকার হওয়ায় গোপন সুত্রে পুলিশ খবর পেয়ে রহিঙ্গা মোহাম্মদ নুর মিয়াকে আটক করে।

ঘোড়াঘাট-হাকিমপুর সার্কেলের সিনিয়ন সহকারী পুলিশ সুপার শরিফুল ইসলাম জানান, আটক রোহিঙ্গা সুস্থ হয়ে উঠলে তাকে তার ক্যাম্পে ফেরত পাঠানোর ব্যবস্থা করা হবে। সেই সাথে তার সাথে আরো কোন রোহিঙ্গা পালিয়ে এসেছে কিনা তাও জিজ্ঞাসাবাদ করা হবে।

এদিকে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. পার্থজ্বীময় সরকার জানান, দীর্ঘ সময় ধরে না খেয়ে থাকায় এবং পর্যাপ্ত পুষ্টিগুণ সম্পন্ন খাবার না খাওয়ায় তার শরীর দূর্বল হয়ে পড়েছে। এখন সে কিছুটা সুস্থ্য।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল