বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

বিএনপিকে দাবায় রাখতে ৩৫ লক্ষ মামলা: শামসুজ্জামান দুদু

বৃহস্পতিবার, মে ২৬, ২০২২
বিএনপিকে দাবায় রাখতে ৩৫ লক্ষ মামলা: শামসুজ্জামান দুদু

জীবন হক, ঠাকুরগাঁও প্রতিনিধি:

বিএনপিকে দাবায় রাখার জন্য ৩৫হাজার মামলা দিয়েছে এই সরকার, মামলা দেওয়ার দিক থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নোবেল পাবে এমন মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু। আওয়ামী লীগকে একটু সংযত হওয়ার আহŸান জানিয়ে তিনি বলেন, ক্ষমতা চিরকাল থাকে না। আমরা ক্ষমতায় ছিলাম এখন নেই। আমরা আবার আসবো তখন কি হবে। এমন অবস্থানে যাইয়েন না যেখান থেকে ফেরৎ হতে পারবেন না।

বৃহস্পতিবার দুপুরে (২৬মে) ঠাকুরগাঁও জেলা বিএনপির আয়োজনে বিএনপি কার্যালয়ের সামনে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রশাসনকে উদ্দেশ্য করে তিনি বলেন, আমরা ক্ষমতায় গেলে বিএনপির মহাসচিবকে কে পুলিশ মন্ত্রী বানিয়ে দিব। তাই যা করবেন একটু বুঝে শুনে করিয়েন। এখান থেকে চলে গেলেই বেচেঁ যাবেন না। সকলকে বিচারের আওতায় নিয়ে আসবো।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে তিনি আরো বলেন, জবাব না দিয়ে চলে যাবেন তা হবে না। দ্রব্যমূল্যের যে উর্দ্ধগতি তাতে জনগনের অবস্থা নাজেহাল। ১০ টাকা কেজি চাল খাওয়াতে চেয়েছেন এখন খাচ্ছি ৭০ টাকা কেজিতে। ঘরে ঘরে চাকড়ি দিবেন বলেছিলেন কিন্তু দিয়েছেন মামলা। সব কিছুর হিসাব নেওয়া হবে।

এর আগে শহরের বিভিন্ন স্থান থেকে ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের কর্মীরা মিছিল নিয়ে কার্যালয়ে আসার সময় পুলিশ বাধাঁ প্রদান করে। এছাড়ায় সমাবেশ থেকে বিক্ষোভ মিছিল বের করতে চাইলে পুলিশের সাথে বাকবিতন্ডা হয়।

জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমানে সভাপতিত্বে এসময় আরো বক্তব্য রাখেন, যুবদলের সভাপতি আবুনুর চৌধুর, মহিলা দলের সভানেত্রী ফোরাতুন নাহার প্যারিস, স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান নুরু, ছাত্রদলের সভাপতি কায়েস প্রমূখ।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল