বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

নির্বাচনে নকলের কথা ভুলে যান: মেহেরপুরে নির্বাচন কমিশনার

শনিবার, মে ২৮, ২০২২
নির্বাচনে নকলের কথা ভুলে যান: মেহেরপুরে নির্বাচন কমিশনার

ওয়াজেদুল হক, মেহেরপুর প্রতিনিধি:

নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল আহসান হাবিব খাঁন (অব:) বলেছেন- আগামী জাতীয় নির্বাচনে সব দলের অংশগ্রহণ এবং শান্তিপূর্ণ নিরপেক্ষ স্বচ্ছ নির্বাচন অনুষ্ঠানের প্রশ্নে কমিশন যা কিছু করণীয় তার সব চেষ্টায় করবে। শনিবার দুপুরে মেহেরপুরে একটি পৌরসভা এবং ৪টি ইউনিয়ন পরিষদের সকল প্রার্থীদের নিয়ে মতবিনিময় সভায় নির্বাচন কমিশনার একথা বলেন। মেহেরপুর পৌর কমিউনিটি সেন্টার মিলনায়তনে মেহেরপুর জেলা প্রশাসক মনসুর আলম খাঁনের সভাপতিত্বে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সেখানে তিনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। 

তিনি আরো বলেন, নির্বাচনে পাশ করতে হলে ভোটারদের কাছে যান। নির্বাচনে নকল করে পাশ করার কথা ভুলে যান। কোন ওহি আপনাকে পাশ করিয়ে দিতে পারবে না। নির্বাচনে সকল কেন্দ্রে সিসি ক্যামেরা থাকবে। কথা দিচ্ছি নির্বাচনে কোন ধরণের হঠকারিতা সহ্য করা হবে না। একটি সুষ্ঠু নিরপেক্ষ অংশগ্রহণমূলক নির্বাচন করার জন্য যা কিছু দরকার মেহেরপুরের এই নির্বাচনে তার সবকিছুই পালন করবে কমিশন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ নির্বাচন কমিশনের যুগ্ম সচিব মোঃ নুরুজ্জামান তালুকদার, খুলনা অঞ্চলের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোঃ ইউনুস আলী, মেহেরপুরের পুলিশ সুপার মোঃ রাফিউল আলম, মেহেরপুরের স্থানীয় সরকারের উপ-পরিচালক মৃধা মোঃ মুজাহিদুল ইসলাম। জেলা নির্বাচন অফিসার আবু আনছার, রির্টানিং অফিসার (চুয়াডাঙ্গা জেলার নির্বাচন অফিসার) তারেক আহমেদ। 

অনুষ্ঠানে মেহেরপুর পৌরসভা সহ চারটি ইউনিয়ন পরিষদ নির্বাচনের পরস্পর প্রতিদ্বন্দ্বি প্রার্থীরা উপস্থিত ছিলেন। 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল