শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

শুটিংয়ে এমপি শিবলী সাদিকের ব্রোঞ্জ পদক জিতায় এলাকাবাসীর উল্লাস

সোমবার, এপ্রিল ৫, ২০২১
শুটিংয়ে  এমপি শিবলী সাদিকের ব্রোঞ্জ পদক জিতায় এলাকাবাসীর উল্লাস

মুরাদ ইমাম কবির, হিলি: বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন (বিওএ) আয়োজিত বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমসের শুটিং ইভেন্টে ব্রোঞ্জ পদক জিতেছেন দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য মো. শিবলী সাদিক। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে এই খেলার আয়োজন করে বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন (বিওএ)। 

এমপি শিবলী সাদিকের এই সফলতায় উল্লাস প্রকাশ করে তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন, তার নির্বাচনী এলাকা দিনাজপুর-৬ আসন তথা হাকিমপুর, বিরামপুর, নবাবগঞ্জ, ঘোড়াঘাট উপজেলার জনপ্রতিনিধিসহ সর্বস্তরের নেতৃবৃন্দ। 

বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানে (বিকেএসপি) অনুষ্ঠিত শুটিংয়ের স্কিট প্রতিযোগিতায় রোববার ৭৪ স্কোর করে ব্রোঞ্জ পদক জিতে নেন দিনাজপুর রাইফেল ক্লাবের এই শুটার। 

সংসদ সদস্য শিবলী সাদিক বলেন, বঙ্গবন্ধু বাংলাদেশের ক্রীড়াঙ্গন ঘিরে যে স্বপ্ন দেখেছিলেন, সেই স্বপ্ন বাস্তবায়নের চেষ্টার সবচেয়ে বড় মঞ্চ বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস। এই গেমস অর্থবহ হলেই জাতির পিতার প্রতি সত্যিকার অর্থে সম্মান প্রদর্শন সম্ভব হবে। বঙ্গবন্ধু বিশ্বাস করতেন, তরুণরা পারবে এ দেশের ক্রীড়াঙ্গনের চেহারা পাল্টে দিতে, পারবে বাংলাদেশের ক্রীড়াঙ্গনকে আন্তর্জাতিক ক্রীড়াঙ্গনে পরিচিত করতে।

দিনাজপুর-৬ আসনের এমপি শিবলী সাদিক ব্রোঞ্জ পদক অর্জন করায় অভিনন্দন জানিয়েছেন, বিরামপুর উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজু, পৌর মেয়র অধ্যক্ষ আক্কাস আলী, উপজেলা নির্বাহী অফিসার পরিমল কুমার সরকার, উপজেলা আওয়ামীলীগ সভাপতি মিজানুর রহমান মণ্ডল, হাকিমপুর উপজেলা চেয়ারম্যান হারুন উর রশিদ, পৌর মেয়র জামিল হোসেন চলন্ত, হিলি টিভি রিপোর্টার্স ইউনিটির সভাপতি হালিম আল রাজিসহ সকল সদস্য, হাকিমপুর প্রেসক্লাব সভাপতি গোলাম মোস্তাফিজার রহমান মিলনসহ সকাল সদস্য, দিনাজপুর সাংবাদিক কল্যাণ ট্রাস্টের সভাপতি আকরাম হোসেনসহ অনেকে।

সময় জার্নাল/আরইউ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল