শনিবার, ০২ জুলাই ২০২২

মোড়েলগঞ্জে ১১ ক্লিনিকে অভিযান ৯ টিকে জরিমানা ৩টিতে সিলগালা

সোমবার, মে ৩০, ২০২২
মোড়েলগঞ্জে ১১ ক্লিনিকে অভিযান ৯ টিকে জরিমানা ৩টিতে সিলগালা

এম.পলাশ শরীফ, বাগেরহাট প্রতিনিধি:  

বাগেরহাটের মোড়েলগঞ্জে ৯টি ক্লিনিক ও ডায়াগনিস্টিক সেন্টারকে ১লক্ষ ১৩ হাজার টাকা অর্থদন্ড ও ৩ টিকে সিলগালা করে দিয়েছে ভ্রাম্যমান আদালত।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানাগেছে, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. আলী হাসানের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত রোববার দিনভর মোড়েলগঞ্জ বাজারসহ বিভিন্ন স্থানে ১১টি ক্লিনিক ও ডায়াগনিস্টিক সেন্টারে অভিযান চালায়। এ সময় ওই সব স্বাস্থকেন্দ্রে সেবার মান ঠিক না থাকা, সেবার মূল্য তালিকা সঠিকভাবে না থাকা ও অতিরিক্ত অর্থ নিয়ে সেবা প্রদানের অভিযোগে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯ এর বিভিন্ন ধারায় এ দন্ডাদেশ প্রদান করা হয়। অভিযান পরিচালনায় সহায়তা করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শর্মী রায়।

এদের মধ্যে রহিমা মেডিকেল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারকে ২০ হাজার টাকা, ডক্টরস ডায়াগনস্টিক সেন্টারকে ১০ হাজার, নুরজাহান ডায়াগনস্টিক সেন্টারকে ৩ হাজার, আর এম মেডিকেল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারকে ২০ হাজার,ফাতেমা মমতাজ মেডিকেল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারকে ২০ হাজার, ফাতেমা ডায়াগনস্টিক সেন্টারকে ৫ হাজার, বাধাল গ্রামীণ সেবা মেডিকেল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারকে ১০ হাজার, রাইসা মেডিকেল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারকে ৫ হাজার টাকা ও নিউ তন্বী ডায়াগনস্টিক সেন্টারকে ২০ হাজার। সর্বমোট ১ লক্ষ ১৩ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

এ ছাড়া ডক্টরস ডায়াগনস্টিক সেন্টার, ফাতেমা ডায়াগনস্টিক সেন্টার ও রায়হান ডায়াগনস্টিক সেন্টার এই ৩টি প্রতিষ্ঠানকে সিলগালা করে দেয়া হয়েছে। 
 
সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২২ সময় জার্নাল