বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

নোয়াখালীতে ৮০ বোতল মদ ও ৮ কেজি গাঁজাসহ গ্রেফতার ৩

সোমবার, মে ৩০, ২০২২
নোয়াখালীতে ৮০ বোতল মদ ও ৮ কেজি গাঁজাসহ গ্রেফতার ৩

মোঃ আবদুল্যাহ চৌধুরী, নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর সেনবাগ উপজেলায় পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তিন মাদক কারবারির কাছ থেকে ৮০ বোতল মদ ও কেজি ৮ কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ।  

গ্রেফতারকৃতরা হলো, সেনবাগ উপজেলার চাঁদপুর গ্রামের নিমাই চন্দ্র দাসের ছেলে রনি চন্দ্র দাস(৩০) ও বেগমগঞ্জ উপজেলার আলয়ারপুর গ্রামের ধনি মিয়ার নতুন বাড়ির সাঈদুল হকের মো. মোস্তফা (৩৫) একই উপজেলার আব্দুল্লাপুর গ্রামের হাওলা বাড়ির মো.গোলাম মোস্তফার ছেলে মো.মোস্তাফিজুর রহমান  বাবু (৪০)।  
 
সোমবার (৩০ মে) উপজেলার একাধিক স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে সেনবাগ থানার পুলিশ। বিষয়টি নিশ্চিত করেন বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.ইকবাল হোসেন পাঠোয়ারী।  তিনি বলেন, সোমবার বেলা ১১টার দিকে
উপজেলার সেতুভাঙ্গা জাহাজ কোম্পানীর পোল এলাকা থেকে ১৮ বোতল ভারতীয় তৈরি সিগনিচার মদসহ মাদক কারবারি রনিকে গ্রেফতার করা হয়। 

অপরদিকে, একই দিন সকাল পৌনে ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার আজিজপুর গ্রামের হানিফ মেম্বারের বাড়ির সামনে অভিযান চালিয়ে মাদক কারবারি বাবু ও মোস্তফাকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে বিভিন্ন ব্যান্ডের ৬২ বোতল মদও ৮ কেজি গাঁজা জব্দ করে পুলিশ।  

ওসি আরো জানায়,এ ঘটনায় তিন আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।  ওই মামলায় মঙ্গলবার সকালে তাদেরকে বিচারিক আদালতে সোপর্দ করা হবে।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল