মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২

ডিআইইউসাস'র সভাপতি মুছা মল্লিক, সম্পাদক মাহমুদুল হাসান

শুক্রবার, জুন ৩, ২০২২
ডিআইইউসাস'র সভাপতি মুছা মল্লিক, সম্পাদক মাহমুদুল হাসান

মো. কাওছার আলী , ডিআইইউ প্রতিনিধি :

ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি সাংবাদিক সমিতির ‘কার্যকরী পরিষদ নির্বাচন ২০২২-২৩ সভাপতি হয়েছেন দ্যা ডেইলি পোস্টের প্রতিনিধি মুছা মল্লিক ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন পিবিএন২৪ প্রতিনিধি মাহমুদুল হাসান।

শুক্রবার (৩ জুন) দুপুরে ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি সাংবাদিক সমিতির সূত্রে এ তথ্য নিশ্চিত করা হয়৷ 

সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাসের ৩০৯ নং কক্ষে ভোট হয়। বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রে প্রধান নির্বাচন কমিশনার রাজিউর রহমান এই ফলাফল ঘোষণা করেন। 

নতুন এ কমিটিতে সহ-সভাপতি-১ পদে নির্বাচিত জাগো নিউজ ও বাণিজ্য প্রতিদিনের প্রতিনিধি ইসমাম হোসেন মবিন, সহ-সভাপতি-২ পদে একুশে টিভি অনলাইনের সাদিয়া তানজিলা, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে আগামির নিউজের বাহারুল ইসলাম,যুগ্ম-সাধারণ সম্পাদক-২ পদে দৈনিক ইত্তেফাক ও অধিকারের কাজী ফিরুজ আহমেদ,কোষাধ্যক্ষ পদে দৈনিক ভোরের ডাকের ফয়সাল আহমেদ,সাংগঠনিক সম্পাদক পদে দৈনিক আমার সংবাদের ইব্রাহীম প্রমানিক,দপ্তর সম্পাদক পদে রাইজিং বিডির কাওছার আলী,প্রচার ও প্রকাশনা পদে বাংলাভিশনের ইসরাত জাহান,সাহিত্য বিষয়ক সম্পাদক পদে সাম্প্রতিক দেশকালের মশিউর রহমান,কর্মসুচি ও পরিকল্পনা পদে শেয়ারবিজের তানজিলা আক্তার লিজা,প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক পদে খোলা কাগজের আশরাফুল ইসলাম সুমন,কার্যনির্বাহী সদস্য-১ প্রতিদিনের সংবাদের হুমায়রা আনজুম শ্যামসী,কার্যনির্বাহী সদস্য-২ আওয়াজ বিডির রাকিবুল হাসান ও কার্যনির্বাহী সদস্য-৩ এবি৭১টিভি আবুল কালাম। 

এসময় আরও উপস্থিত ছিলেন সহকারী নির্বাচন কমিশনার মুরাদ হুসাইন এবং তাহিয়া রুবাইয়াত অপলা । এছাড়াও বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রধান নির্বাচন কমিশনার রাজিউর রহমান বলেন, ‘প্রত্যক্ষ ভোটে একটি উৎসবমুখর পরিবেশে এ নির্বাচন হয়েছে। আশা করি নব-নির্বাচিত কমিটির পাশাপাশি সদস্যরা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে বিশ্ববিদ্যালয়কে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে উপস্থাপন করতে সহায়ক ভূমিকা পালন করবে।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২২ সময় জার্নাল