বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্রীর মৃত্যু

শনিবার, জুন ১১, ২০২২
মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্রীর মৃত্যু

ওয়াজেদুল হক, মেহেরপুর  প্রতিনিধি:

মেহেরপুর শহরে মোটরসাইকেল ও পাওয়ার টিলারের সাথে সংঘর্ষে তিষা আক্তার নামের এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। নিহত তিষা মেহেরপুর সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী। রবিবার সকাল সাড়ে দশটার দিকে খালাতো ভাইয়ের সাথে মোটরসাইকেল করে পরীক্ষা দিতে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। তিষা সদর উপজেলার বামনপাড়ার বাসিন্দা ও জেলা প্রশাসকের গাড়ি চালক আব্দুল মোমিনের কন্যা। এ সময় নিহতের খালাতো ভাই পলাশ আহত হয়। 

নিহত তিষার খালাতো ভাই পলাশ জানান, সকালে বিদ্যালয়ে পরীক্ষা দেওয়ার উদ্দেশ্যে তিষাকে মোটরসাইকেলের পিছনে নিয়ে বাসা থেকে বের হন তিনি। মেহেরপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে সড়কের গতিরোধক পার হওয়ার সময় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এ সময় পাশ দিয়ে যাওয়া একটি পাওয়ার টিলারের সাথে ধাক্কা লাগে।

এতে তিনি ও তিষা সড়কের উপরে আছড়ে পড়েন। স্থানীয়রা তিষাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিলে হাসপাতালের জরুরী বিভাগে কর্মরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। পলাশ গুরুতর আহত না হওয়ায় প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। 

খবর পেয়ে মেহেরপুর জেলা প্রশাসক ড. মুনসুর আলম খান, পুলিশ সুপার রাফিউল আলম সহ সরকারি কর্মকর্তারা হাসপাতালে ছুটে যান । 

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শাহ দারা খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সকালে সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী তিষা পরীক্ষা দিতে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল