বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

বিরামপুরে যুবলীগের সাধারণ সম্পাদকসহ গ্রেফতার ৭

শনিবার, জুন ১১, ২০২২
বিরামপুরে যুবলীগের সাধারণ সম্পাদকসহ গ্রেফতার ৭

মুরাদ ইমাম কবির, হিলি প্রতিনিধি:

রাতের আধারে পরিত্যাক্ত মুরগির খামারে জুয়ার আসর বসিয়ে জুয়া খেলার সময় উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদকসহ ৭ জুয়াড়িকে আটক করেছে বিরামপুর থানা পুলিশ। পরে তাদের মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

শনিবার দিবাগত গভীর রাতে দিনাজপুরের বিরামপুর উপজেলা সদরের শিমলতলী এলাকার ফারুক হোসেনের মুরগির খামার থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে বেশকিছু জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকা উদ্ধার করা হয়।

আটক জুয়াড়িরা হলেন, বিরামপুর শিমলতলী এলাকার আলহাজ্ব মোফাজ্জল হোসেন মন্ডলের ছেলে ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলম বকুল (৫০) উপজেলার কাটলা ইউনিয়নের আজিজার রহমানের ছেলে আশরাফুল ইসলাম (৩৬), শিমলতলী কলেজ পাড়া এলাকার আলীমুদ্দিনের ছেলে মনোয়ার হোসেন (৩৩), ঘোড়াঘাট উপজেলার
শ্যামপুর এলাকার মুকুল চন্দ্র সরকারের ছেলে উত্তম কুমার সরকার (২৭) একই এলাকার তছলিম উদ্দিনের ছেলে নওশাদ (৪৫), নবাবগঞ্জ উপজেলার ধরন্দা গ্রামের জসিমুদ্দিন ছেলে দবিরুল ইসলাম  (৫২) এবং পীরগঞ্জ উপজেলার উজিরপুর গ্রামের মছির উদ্দিনের ছেলে মাহাবুল ইসলাম (৪৫)।

পুলিশ জানায়, শনিবার দিবাগত গভীর রাতে মুরগির খামারে ফড়গুটি দিয়ে বেশ কিছু মানুষ জুয়ার আসর জমিয়ে খেলা করছে। গোপন সুত্রে এমন খবর পেয়ে বিরামপুর থানা পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। এসময় সেখান থেকে
জুয়া খেলা অবস্থায় ৭জনকে আটক করা হয়। ঘটনাস্থল থেকে জুয়া খেলার সরঞ্জামাদিসহ ২৯ হাজার টাকা জব্দ করা হয়।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত(ওসি) সুমন কুমার মহন্ত বলেন, জুয়া খেলা অবস্থায় ৭জনকে আটকের পর তাদের নামে ১৮৬৭ সালের ৩/৪ ধারায় মামলা দিয়ে আজ রোববার সকালে  দিনাজপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল