শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

ফেসবুক হ্যাক করে ইউপি চেয়ারম্যান প্রার্থীর মানহানির চেষ্টা

বুধবার, এপ্রিল ৭, ২০২১
ফেসবুক হ্যাক করে ইউপি চেয়ারম্যান প্রার্থীর মানহানির চেষ্টা

দুলাল বিশ্বাস, গোপালগঞ্জ প্রতিনিধিঃ

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক হ্যাক করে অশ্লীল ছবি পোষ্টের মাধ্যমে টুঙ্গিপাড়া উপজেলার ডুমুরিয়া ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী আসলাম শেখের মানহানির চেষ্টা করা হয়েছে। এ বিষয়ে আসলাম শেখ টুঙ্গিপাড়া থানায় একটি সাধারন ডাইরি (জিডি) করেছেন। যার নং-২১০।

জিডিতে আসলাম শেখ উল্লেখ করেন, কয়েকমাস আগে ০১৮১৫-৫৬৫২৬২ নম্বর থেকে তার ব্যাক্তিগত নম্বরে কল দিয়ে জানায় আপনার ফেসবুক বন্ধ আছে। চালু করতে চাইলে তথ্য দিয়ে সাহায্য করেন। তখন ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী আসলাম শেখ নাম, মা-বাবার নাম, জন্মতারিখ ও পূর্বের পাসওয়ার্ড সহ আরো তথ্য সরল বিশ্বাসে দেয়। পরে সেই আইডি হ্যাক ও নাম পরিবর্তন করে (বস) নাম দিয়ে আসলাম শেখের ছবি সহ বিভিন্ন অশ্লীল ছবি পোষ্ট করে। এছাড়া ডুমুরিয়া ইউনিয়নের গন্যমান্য ব্যাক্তিবর্গের ম্যাসেঞ্জারে সেই সব অশ্লীল ছবি পাঠায় ও ম্যাসেজে বলে নির্বাচন করবে, করাইয়া দেবো। 

ডুমুরিয়া ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী আসলাম শেখ বলেন, বহু বছর আগে থেকে, করোনা কালে ও ঈদ কোরবানিতে ইউনিয়নের জনগনকে সহযোগিতা করে আসছি ও বিপদে আপদে পাশে থেকেছি। নির্বাচনকে সামনে রেখে আমার প্রতিপক্ষরা আতঙ্কিত হয়ে আমার সম্মানহানি করার জন্য বিভিন্ন ভাবে চেষ্টা করছে। এছাড়া অশ্লীল ছবি পোষ্ট করার পূর্বে আমাকে বিভিন্ন ধরনের হুমকি দেয়া হয়। এব্যাপারে শীঘ্রই তথ্য প্রযুক্তি আইনে মামলা করা হবে।

টুঙ্গিপাড়া থানার ওসি এএফএম নাসিম বলেন, আসলাম শেখ থানায় সাধারন ডাইরি করেছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহন করা হবে।

 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল