শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

বেলুন ফোলাতে গিয়ে বিস্ফোরণে মৃত্যু একজনের, পা হারালেন দুজনের

বুধবার, জুন ১৫, ২০২২
বেলুন ফোলাতে গিয়ে বিস্ফোরণে মৃত্যু একজনের, পা হারালেন দুজনের

সময় জার্নাল ডেস্ক: মাদারীপুরের রাজৈরে বেলুনে গ্যাস ঢোকানোর সময় সিলিন্ডার বিস্ফোরণে একজনের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও তিন জন। বুধবার (১৫ জুন) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার বদরপাশা ইউনিয়নের শংকরদি এলাকায় এই দুর্ঘটনা ঘটে।


মারা যাওয়া ওই ব্যক্তির নাম-পরিচয় এখনও জানা যায়নি। আহতরা হলেন- ফরিদপুরের বড় নাওডুবি এলাকার ছলেমান মাতুব্বরের ছেলে রকিবুল (১৮), ফরিদপুরের কাইচাইল এলাকার জুবায়ের (২৩) ও রাজৈর শংকরদি এলাকার দুলাল মোল্লার ছেলে আফনান (১০)।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রাজৈর উপজেলার বদরপাশা ইউনিয়ন পরিষদের নির্বাচনে শংকরদি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোট কেন্দ্রের পাশে একটি পুকুর পাড়ে বেলুন বিক্রির জন্য বেলুনে গ্যাস ঢোকাচ্ছিলেন তিন বেলুন বিক্রেতা। এ সময় বিকট শব্দে সিলিন্ডার বিস্ফোরণ ঘটে। সঙ্গে সঙ্গে দুই বেলুন বিক্রেতার পা উড়ে যায় এবং এক শিশুসহ আরেক বেলুন বিক্রেতা গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে একজন মারা যান। আহত অপর তিন জনের অবস্থাও আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে ফরিদপুর  বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।


প্রত্যক্ষদর্শী আসাদুল বেপারী নামে এক বৃদ্ধ বলেন, ‘আমি পুকুর পাড়ের রাস্তায় দাঁড়ানো ছিলাম। হঠাৎ খুব জোরে শব্দ হয়, আর পুকুরপাড়ের বাগান থেকে ধোঁয়া বের হতে দেখি। দৌড়ে এসে দেখি দুই জনের হাঁটুর নিচ থেকে পা নেই। আর দুজনের ঘাড় আর কানের দিক থেকে রক্ত বেরোচ্ছে। পরে তাদেরকে ভ্যানে করে হাসপাতালে পাঠাই।’

রাজৈর থানার ওসি আলমগীর হোসেন বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ ছুটে যায়। তাদেরকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। এ বিষয়ে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।’


সময় জার্নাল/এসএম



Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল