বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

ফরিদপুরে সিলিন্ডার বিস্ফোরণে নিহত ১, আহত ১

বুধবার, জুন ১৫, ২০২২
ফরিদপুরে  সিলিন্ডার বিস্ফোরণে নিহত ১, আহত ১

এহসান রানা,  ফরিদপুর প্রতিনিধি:

খেলনা বেলুন  বিক্রি করতে গিয়ে সিলিন্ডার বিস্ফোরণে নিহত হয়েছেন ফরিদপুরের নগরকান্দা উপজেলার পাঁচ কাইচাইল গ্রামের জাহিদুল ব্যাপারী (১৬) নামের এক কিশোর। জাহিদুল ঐ গ্রামের মোস্তফা ব্যাপারীর ছেলে।

এসময় তার সাথে থাকা একই গ্রামের রছমত শেখের ছেলে রুবায়েত শেখ (২২), ও নাউডুবি গ্রামের ছলেমান মাতুব্বরের ছেলে রাকিবুল মাতুব্বর (১৮) এবং পাশে দাড়িয়ে থাকা রাজৈর উপজেলার শংকরদী গ্রামের দুলাল মোল্লার ছেলে আদনান মোল্লা (১১) নামের এক শিশু আহত হয়েছে।

আহতদের উদ্ধার করে প্রথমে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল হাসপাতালে নেওয়া হলে গুরুতর আহত রুবায়েত ও রাকিবুলকে ঢাকায় পাঠানো হয়।

জানা যায়, (১৫ জুন) বুধবার নগরকান্দার ছোট নাউডুবি গ্রামের ধলা মিয়া মাতুব্বরের ছেলে জাহিদ মাতুব্বর পার্শ্ববর্তী মাদারীপুর জেলার রাজৈর উপজেলায় চলমান ইউপি নির্বাচনের মাঠে বেলুন বিক্রির উদ্দেশ্যে শ্রমিক হিসেবে কয়েকজনকে সাথে নিয়ে যান। সেখানে তারা বেলা ১২ টার দিকে গোসেনপুর ভোটকেন্দ্রের পাশে বেলুন বিক্রির সময় সিলিন্ডার বিস্ফোরণে এ দুর্ঘটনা ঘটে।

এসময় জাহিদুল ব্যাপারী ঘটনাস্থলেই নিহত হয়। রাজৈর থানার পরিদর্শক (তদন্ত) সঞ্জয় কুমার ঘোষ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। জাহিদুলের মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

রাজৈর থানার ওসি আলমগীর হোসেন বলেন, খেলনা বেলুন তৈরীর সিলিন্ডার বিষ্ফোরনে একজন নিহত ও তিনজন আহত হয়েছে। এ ব্যাপারে তদন্ত চলছে।

ফরিদপুরের নগরকান্দা থানার ওসি হাবিল হোসেন জানান, এখন পর্যন্ত আমাদের কেউ বিষয়টি অবগত করেনি। তবে আমি খোজ নিয়ে দেখছি এবং প্রয়োজনীয়  ব্যবস্থা গ্রহণ করা হবে।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল