শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

বিনামূল্যে বাংলাদেশ-উইন্ডিজ সিরিজ দেখাচ্ছে বিসিবি

শনিবার, জুন ১৮, ২০২২
বিনামূল্যে বাংলাদেশ-উইন্ডিজ সিরিজ দেখাচ্ছে বিসিবি

স্পোর্টস প্রতিবেদক:

বাংলাদেশ ক্রিকেট সমর্থকদের জন্য স্বস্তির খবর দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। উইন্ডিজ সিরিজের খেলা সম্প্রচার নিয়ে তৈরি হয়েছিল জটিলতা। কোনো টেলিভিশন চ্যানেল এই সিরিজ সম্প্রচার করছে না। বাধ্য হয়ে আইসিসি টিভিতে বাড়তি অর্থ খরচ করে খেলা দেখতে হচ্ছিল সমর্থকদের। এখন থেকে বিনামূল্যে বাংলাদেশ-উইন্ডিজ সিরিজের খেলা দেখাচ্ছে বিসিবি। অ্যান্টিগা টেস্টের তৃতীয় দিন থেকে এই কার্যক্রম শুরু হয়েছে।

বাংলাদেশ ক্রিকেট : দ্য টাইগার্স লাইভ নামে বোর্ডের যে ফেসবুজ পেজ আছে, সেখানে সরাসরি দেখা যাবে উইন্ডিজ-বাংলাদেশের মধ্যকার খেলা। বিষয়টি শনিবার বিসিবির পক্ষ থেকে জানানো হয়।

পূর্ণাঙ্গ সিরিজ খেলতে ২০১৮ সালের পর আবার উইন্ডিজ সফরে গেছে বাংলাদেশ দল। যেখানে ২ টেস্টের সঙ্গে সমান ৩টি করে টি-টোয়েন্টি আর ওয়ানডে সিরিজ খেলবে সফরকারীরা। সাদা পোশাকের ফরম্যাট দিয়ে বৃহস্পতিবার মাঠে গড়ায় দুই দলের লড়াই। 

স্বাগতিক বোর্ডই মূলত সম্প্রচার স্বত্ব বিক্রি করে থাকে। ওয়েস্ট ইন্ডিজে এটি করছে তৃতীয় পক্ষ টোটাল স্পোর্টস মার্কেটিংয়ের (টিএসএম) মাধ্যমে। টিএসএম জানিয়েছে, শেষ মুহূর্ত পর্যন্ত দেশের কোনো চ্যানেল আগ্রহ দেখায়নি স্বত্ব কেনার ব্যাপারে। এদিকে বাংলাদেশে যারা খেলা সম্প্রচার করে, তাদের দাবি, টিএসএম থেকে তাদেরকে বিভিন্ন শর্তের মারপ্যাঁচে আটকে দেওয়া হয়েছে। 

ব্যবসায়ীক রেষারেষিতে সরাসরি খেলা দেখা নিয়েই শঙ্কা তৈরি হয়েছিল। অবশেষে অ্যান্টিগা টেস্টের দুই দিন পর টিএসএমের সঙ্গে আলোচনার মাধ্যমে বিসিবি নিজেদের সামাজিক যোগাযোগ মাধ্যমে ফ্রি-তে খেলা দেখার ব্যবস্থা করেছে। এবং গোটা সিরিজের খেলা দেখাবে বিসিবি।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল