বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

সুবর্ণচরে যুবদলের উদ্যোগে খাদ্য বিতরণ

শনিবার, জুন ১৮, ২০২২
সুবর্ণচরে যুবদলের উদ্যোগে খাদ্য বিতরণ


মোঃ আবদুল্লাহ চৌধুরী, নোয়াখালী প্রতিনিধিঃ

বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া,  বিএনপির  কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান, নোয়াখালী ৪ সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মোহাম্মদ শাহজাহান ও তার স্ত্রীর রোগমুক্তি ও সিলেটে বন্যাকবলিত মানুষের জন্য নোয়াখালী সুবর্ণচরে দিনব্যাপী খতমে কোরআন , দোয়া মাহফিল ও খাদ্য বিতরণ করা হয়েছে। 

শনিবার ১৮ জুন দিনব্যাপী এসব কার্যক্রম আয়োজন  করেন সুবর্ণচর উপজেলা যুবদল।

সকাল থেকে মসজিদে কোরআন খতম, বাদ আছর নামাজ শেষে দোয়া, মিলাদ মাহফিল ও সুবর্ণচর উপজেলার চরবাটা হাট বাজার,   চরবাটা রাস্তার মাথা, চরজব্বর থানা মোড়, হারিছ চৌধুরী বাজার জিরো পয়েন্টে গাড়ী যোগে নিন্মআয়ের মানুষের মাঝে খাদ্য বিতরণ করেন। 

এসময় খালেদা জিয়া,  শাহজাহানসহ দেশব্যাপী আহত, অসুস্থ,  মৃত, থানায় আটকসহ সকল বিএনপি নেতাকর্মীদের নেক হায়াত,  রোগমুক্তি ও মৃতদের রুহের মাগফেরাত কামনা এবং সিলেট বন্যাকবলিত মানুষের জন্য  করে দেশবাসীর কাছে দোয়া চেয়ে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন, সুবর্ণচর উপজেলা যুবদল সভাপতি বেলাল হোসেন সুমন, সাধারণ সম্পাদক নুরুল হুদা।

 এসময় আরো উপস্থিত ছিলেন,  সুবর্ণচর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক নিজাম উদ্দিন ফারুক, উপজেলা স্বেচ্চাসেবক দলের আহবায়ক রিয়াজ উদ্দিন শাকিল উপজেলা শ্রমিক দলের আহবায়ক মঞ্জুরুল আখতার, উপজেলা শ্রমিক দলের সদস্য সচিব আলমগীর চৌধুরী,  ছাত্রদল আহবায়ক আলী আহসান মোঃ তারেক, সদস্য সচিব মামুন হোসেন রোহানসহ উপজেলার সকল ইউনিয়ন বিএনপি, যুবদল,  ছাত্রদল,  স্বেচ্চাসেবক দল, শ্রমিকদল সহ উপজেলার বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

এসময় নেতাকর্মীরা দেশবাসীর কাছে বেগম খালেদা জিয়া, কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান শাহজাহান, সিলেটে বন্যা কবলিত অসহায় মানুষসহ বিএনপির সকল অসুস্থ নেতা কর্মির আশুরোগ মুক্তি কামনায় দোয়া চান। 

নেতা কর্মীরা সিলেটে বন্যা কবলিত মানুষের পাশে দাঁড়ানোর জন্য সকল নেতাকর্মীদের আহবান জানান। 

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল